English

33 C
Dhaka
সোমবার, মে ১৩, ২০২৪
- Advertisement -

নারী ক্রুকে কামড়ে দিল ‘নেশাগ্রস্ত যাত্রী’!

- Advertisements -
যুক্তরাষ্ট্রগামী জাপানের অল নিপ্পন এয়ারওয়েজের (এএনএ) যাত্রীবাহী একটি উড়োজাহাজে মাঝরাতে এক নারী ক্রুকে নেশাগ্রস্ত এক যাত্রী কামড়ে দিয়েছেন। এই ঘটনার পর গতিপথ পরিবর্তন করে জাপানের রাজধানী টোকিওতে ফিরেছে যুক্তরাষ্ট্রগামী ওই উড়োজাহাজ। বুধবার জাপানি বিমান সংস্থার একজন মুখপাত্র এই তথ্য জানিয়েছেন।

অল নিপ্পন এয়ারওয়েজের মুখপাত্র ফরাসি বার্তা সংস্থা এএফপিকে বলেছেন, উড়োজাহাজে নারী ক্রুকে কামড় দেওয়া যাত্রী ৫৫ বছর বয়সী মার্কিন নাগরিক। অত্যন্ত নেশাগ্রস্ত অবস্থায় উড়োজাহাজে নারী ক্রুর কাঁধে তার দাঁত বসিয়ে দিয়েছেন। এতে উড়োজাহাজে ক্রু হালকা জখম হয়েছেন।

এএনএ বলছে, এই ঘটনার পর ১৫৯ জন যাত্রীকে বহনকারী ওই উড়োজাহাজে পাইলটরা প্রশান্ত মহাসাগরের ওপর দিয়ে হানেদা বিমানবন্দরে ফিরে আসতে বাধ্য হয়েছেন। পরে সেখানে বিমানবন্দর পুলিশের কাছে মাতাল যাত্রীকে হস্তান্তর করা হয়।

জাপানের সম্প্রচারমাধ্যম টিবিএস বলেছে, ক্রুর সাথে করা আচরণের কোনো কিছুই মনে করতে পারছেন না ওই যাত্রী। উড়োজাহাজে এক যাত্রী তদন্তকারী কর্মকর্তাদের এই তথ্য জানিয়েছেন। অনেকেই  ক্রুর সাথে ওই যাত্রীর আচরণকে কিছু ভৌতিক সিনেমার চরিত্রের সাথে তুলনা করেছেন। আবার অনেকে এটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে রীতিমতো হাস্যরসও করছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন