English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

‘পুষ্পা’ সিনেমার স্টাইলে পাচারকালে ফেনসিডিল উদ্ধার

- Advertisements -

‘পুষ্পা’ সিনেমার স্টাইলে ভারতের উত্তর প্রদেশ থেকে বাংলা বাজারে পাচার হচ্ছিল ফেনসিডিল। কিন্তু শেষ রক্ষা হলো না। সিউড়িতে ঢোকার মুখে পিকআপ ভ্যান থেকে ১৭ বস্তা ফেনসিডিল উদ্ধার করেছে দেশটির পুলিশ।

Advertisements

ভারতের সংবাদমাধ্যম এই সময়ের প্রতিবেদনে বলা হয়, বেশ কিছুদিন ধরেই উত্তর প্রদেশ থেকে বাংলা বাজারে মাদক পাচারের কারবার চলছিল। খবর পেয়ে শনিবার সকালে চারটি থানায় পাঁচটি পৃথক দল গঠন করে জেলা পুলিশ। এর মধ্যে সিউড়ি থানার দুটি, সদাইপুর, দুবরাজপুর ও মহম্মদবাজার থানার একটি দল।

Advertisements

বীরভূম জেলার ৬০ নম্বর জাতীয় সড়কে সকাল থেকেই অভিযান চালায় পুলিশ। নির্দিষ্ট কোনো গাড়ির নম্বরের তথ্য না থাকলেও আলুর গাড়িতে মাদক পাচার হচ্ছে এমন তথ্য ছিল। সেই মতো সিউড়ি থানার পুলিশ তিলপাড়া সেতুর কাছে পিকআপ ভ্যানটিকে আটকায়। তল্লাশি চালিয়ে আলুর বস্তার নিচ থেকে ১৭ বস্তা ফেনসিডিল উদ্ধার করে।

বীরভূমের পুলিশ সুপার নগেন্দ্রনাথ ত্রিপাঠি বলেন, পিকআপ ভ্যানে ১৭ বস্তায় পাঁচ হাজার বোতল ফেনসিডিল ছিল। পাঁচটি দল যৌথভাবে কাজ করে এ সাফল্য পেয়েছে। ওই পিকআপে দুজন ছিল। একজন পালিয়েছে। চালক হাফিউর রহমানকে গ্রেফতার করা হয়েছে। তার বাড়ি মালদা জেলার কালিয়াচকে। জিজ্ঞাসাবাদ চলছে। কোথা থেকে এ মাদক যাচ্ছিল তা জানার চেষ্টা চলছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- উত্তর প্রদেশ, ঝাড়খণ্ড, বিহার হয়ে মাদক বাংলার বাজারে আসছিল।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন