English

23 C
Dhaka
সোমবার, মে ৬, ২০২৪
- Advertisement -

প্রেসিডেন্টের ছেলেকে গ্রেপ্তার করল পুলিশ

- Advertisements -

অর্থপাচার ও অবৈধ সম্পদের বিষয়ে তদন্তের অংশ হিসেবে কলাম্বিয়ার প্রেসিডেন্ট গুস্তাভো পেত্রোর ছেলে নিকোলাস পেত্রোকে দেশটির পুলিশ গ্রেপ্তার করেছে। গতকাল শনিবার সকালে দেশটির অ্যাটর্নি জেনারেল অফিস এ তথ্য জানিয়েছে। খবর রয়টার্সের।

Advertisements

প্রতিবেদনে বলা হয়েছে, নিকোলাস পেত্রো আটলান্টিকো প্রদেশের রাজনীতিবিদ। গত মার্চ মাসেই তার বিরুদ্ধে তদন্ত শুরু হয়। সে সময়ে অভিযোগ ওঠে তিনি তার বাবার শান্তি প্রক্রিয়ায় মাদকপাচারকারীদের টাকার বিনিময়ে অন্তর্ভুক্ত করেছেন।

Advertisements

আল জাজিরা বলছে, গত বছর নির্বাচনী ক্যাম্পের সময় নিকোলাস পেত্রো অবৈধভাবে অর্থ সংগ্রহ করেছেন। দেশটির চিফ প্রসিকিটর অফিস এক বিবৃতিতে জানায়, নিকোলাস পেত্রো ও তার সাবেক স্ত্রী ডেসুরিস ভ্যাজকুয়েজকে বোগোতার এক আদালতের নির্দেশে স্থানীয় সময় শনিবার সকাল ৬ টায় হেফাজতে নিয়ে যাওয়া হয়েছে।

এদিকে প্রেসিডেন্ট গুস্তাভো পেত্রো বলেছেন, এই তদন্তে তিনি হস্তক্ষেপ করবেন না। সামাজিক যোগাযোগমাধ্যমে তিনি লিখেছেন, ‘ছেলেকে জেলে যেতে দেখে একজন ব্যক্তি ও বাবা হিসেবে- এটি আমার জন্য কষ্টদায়ক।’

গত মার্চেই নিকোলাস তার বিরুদ্ধে শুরু হওয়া তদন্তকে স্বাগত জানান। তিনি দাবি করেছেন, মাদকপাচারকারীদের কাছ থেকে টাকা নেওয়ার দাবি ভিত্তিহীন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন