English

30 C
Dhaka
বুধবার, মে ১, ২০২৪
- Advertisement -

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর সমর্থনে নাচের ছবি পোস্ট হিলারির

- Advertisements -

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সানা মারিন। সম্প্রতি ৩৬ বছর বয়সী এই নারী প্রধানমন্ত্রীর একটি নাচের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়। তার পর ব্যাপক সমালোচনার মুখে পড়েন মারিন। ফিনল্যান্ডবাসী তার এই আচরণের জন্য প্রবল সমালোচনা করেছিলেন। পার্টিতে উদ্যম নাচের জন্য বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে যেমন সমালোচনা জুটেছিল, তেমন একাংশের থেকে সহানুভূতিও পেয়েছিলেন মারিন। এবার মারিনের পাশে দাঁড়ালেন হিলারি ক্লিনটন।

Advertisements

যুক্তরাষ্ট্রের পররাষ্ট্রমন্ত্রী থাকাকালীন একটি পার্টিতে নিজের নাচের ছবি টুইটার হ্য়ান্ডলে শেয়ার করে সারিনের প্রতি নিজের সমর্থন জানিয়েছেন ক্লিনটন।

হিলারি ক্লিনটন যে ছবি পোস্ট করেছেন, তাতে সবার মধ্যে তাকে নাচতে দেখা যাচ্ছে। জানা গিয়েছে, ছবিটি ২০১২ সালের। সে সময় যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ছিলেন বারাক ওবামা। হিলারি ক্লিন্টন ছিলেন পররাষ্ট্রমন্ত্রী। সে সময়ই কলম্বিয়ায় ঘুরতে গিয়ে একটি ক্লাবে নেচেছিলেন হিলারি।

পার্টিতে নাচের জন্য সানা মারিনের উদ্দেশে যে সমালোচনা হয়েছে তার প্রতিবাদ করেই এই ছবি দিয়েছেন হিলারি। সেই ছবি পোস্ট করে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রীর উদ্দেশে লিখেছেন, নেচে যাও সানা মারিন। ক্লিন্টনের এই পোস্টের পরই সেই পোস্ট রিটুইট করে ক্লিন্টনকে ধন্যবাদ জানিয়েছেন মারিন। সঙ্গে দিয়েছেন ভালবাসার ইমোজি।

Advertisements

২০১৯ সালের ডিসেম্বর থেকে ক্ষমতায় রয়েছেন সানা মারিন। দায়িত্ব নেওয়ার সময় বিশ্বের সবচেয়ে কনিষ্ঠ সরকার প্রধান ছিলেন তিনি। এখন এই খেতাব চিলির প্রেসিডেন্ট গ্যাব্রিয়েল বরিকের দখলে।

সানা মারিন খুব স্বাভাবিক জীবনযাপন করতে পছন্দ করেন। পার্টি করার কোনো তথ্য গোপন রাখেন না তিনি এবং প্রায়শই সঙ্গীত উৎসবে তাকে দেখা যায়। গত বছর করোনাভাইরাসে আক্রান্ত ব্যক্তির সংস্পর্শে আসার পর ক্লাবে গিয়ে পার্টি করার কারণে তিনি ক্ষমাও চেয়েছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন