English

32 C
Dhaka
রবিবার, মে ১৯, ২০২৪
- Advertisement -

ফের মৃত্যুর কালোছায়া বিশ্বকাপে: ৩ সাংবাদিকের পর এবার প্রাণ গেল নিরাপত্তাকর্মীর

- Advertisements -
Advertisements

ফের মৃত্যুর কালোছায়া কাতার বিশ্বকাপে। তিনজন সাংবাদিকের মৃত্যুর পর এবার প্রাণ গেল লুসাইল স্টেডিয়ামের এক নিরাপত্তাকর্মীর। তার পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, দায়িত্ব পালনের সময় আটতলা থেকে পড়ে যান ওই ব্যক্তি।

Advertisements

আসরের আয়োজক কর্তৃপক্ষ ‘সুপ্রিম কমিটি ফর ডেলিভারি অ্যান্ড লেগ্যাসি’ বুধবার জানিয়েছে যে, মঙ্গলবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন জন এনজাও কিবুয়ে নামের ওই নিরাপত্তাকর্মী। এর আগে ফিফা বিশ্বকাপ চলাকালীন খালিদ-আল-মিসলাম, রজার পিয়ার্স ও গ্রান্ট ওয়াল নামের তিনজন সাংবাদিকের মৃত্যু হয়েছে।

লুসাইল স্টেডিয়ামে কর্মরত অবস্থায় হঠাৎই অসুস্থ হয়ে পড়েন ২৪ বছর বয়সী কেনিয়ান ওই নিরাপত্তাকর্মী। দ্রুত তাকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। কিন্তু বাঁচানো যায়নি।

আয়োজক কমিটির এক বিবৃতিতে বলা হয়েছে, দুর্ঘটনাটি ঘটেছিল গত শনিবার। মেডিকেল টিম তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে তাকে জরুরি চিকিৎসা দিয়েছিল। পরে অ্যাম্বুলেন্সে করে হামাদ মেডিকেল হাসপাতালে নিয়ে যাওয়ার পর ওই ব্যক্তিকে ইনটেনসিভ কেয়ারে রাখা হয়।

বিবৃতিতে তারা বলেছে, ‘আমরা দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, তিন দিন ইনটেনসিভ কেয়ার ইউনিটে থাকার পর, মেডিকেল টিমের প্রচেষ্টা সত্ত্বেও, ১৩ ডিসেম্বর মঙ্গলবার তিনি হাসপাতালে মারা যান।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন