English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

বন্দে ভারতের খাবারে তেলাপোকা! যাত্রীর কাছে ক্ষমা চাইলো ভারতীয় রেল

- Advertisements -
Advertisements

বন্দে ভারত এক্সপ্রেস ট্রেনে পরিবেশন করা খাবারে তেলাপোকা পাওয়া গেছে বলে আবারও অভিযোগ করেছেন এক যাত্রী। শনিবার (৩ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি পোস্ট করে এমন দাবি করেন ভারতীয় ওই নাগরিক।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন থেকে জানা গেছে, বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) বন্দে ভারত এক্সপ্রেসে করে রানি কমলাপতি থেকে জবলপুর জাংশনে যাচ্ছিলেন শুভেন্দু কেশরী নামের ওই যাত্রী। সেই ট্রেনেই ইন্ডিয়ান রেলওয়ে ক্যাটারিং অ্যান্ড ট্যুরিজম করপোরেশনের (আইআরসিটিসি) পরিবেশন করা খাবারে মৃত তেলাপোকা পেয়েছেন বলে অভিযোগ করেন তিনি। ওই খাবারের ছবি তুলে পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। তার ওই পোস্টের জবাবও দিয়েছে ভারতীয় রেল কর্তৃপক্ষ।

Advertisements

শুভেন্দু কেশরী জানান, বন্দে ভারত এক্সপ্রেসে তাকে একটি আমিষ থালি পরিবেশন করা হয়েছিল। সেটা খেতে গিয়েই একটি মরা তেলাপোকা দেখতে পান তিনি। সঙ্গে সঙ্গে সেটির কয়েকটি ছবি তুলে নেন শুভেন্দু। শনিবার (৩ ফেব্রুয়ারি) ছবিগুলো এক্স (পূর্বে টুইটার) হ্যান্ডেলে পোস্ট করেন তিনি।

ছবিতে দেখা যায়, খাবারের মধ্যে মৃত একটি তেলাপোকা পড়ে রয়েছে। জবলপুর স্টেশনে নেমে খাবার নিয়ে অভিযোগও করেন শুভেন্দু। সেই অভিযোগের নথিও পোস্ট করেছেন তিনি।

এদিকে, শুভেন্দুর পোস্ট দেখেই ক্ষমা চেয়েছে আইআরসিটিসি। তারা জানিয়েছে, যারা এই ধরনের খাবার পরিবেশন করেছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এক্সে আইআরসিটিসি পোস্ট দিয়ে জানিয়েছে, আপনার (শুভেন্দু) যে অভিজ্ঞতা হয়েছে, তার জন্য আমরা ক্ষমাপ্রার্থী। বিষয়টি গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে।

‌যারা এমন সেবা দিয়েছে দিয়েছে, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। আরও কড়া নজর রাখা হচ্ছে। রেলওয়ে সেবাও শুভেন্দুর অভিযোগের জবাব দিয়েছে। বলেছে, আপনার অভিযোগ নথিবদ্ধ হয়েছে। অভিযোগের নম্বর আপনার মোবাইল নম্বরে এসএসএম করে পাঠানো হয়েছে।

বন্দে ভারত এক্সপ্রেসের খাবারে তেলাপোকা পাওয়ার ঘটনা এবারই প্রথম নয়। এর আগেও ট্রেনটিতে এ ধরনের ঘটনা ঘটেছিল। গত বছরের জুলাইয়ে ভোপাল থেকে গোয়ালিয়র যাওয়ার পথে বন্দে ভারতে পরিবেশন করা খাবারে মৃত তেলাপোকা পেয়েছিলেন এক যাত্রী। সেই যাত্রীর অভিযোগের জবাবও দিয়েছিল ভারতীয় রেল। জানিয়েছিল, প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন