English

32 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

বলিউডের যেসব নায়িকার সঙ্গে ইমরানের সম্পর্কের কথা শোনা যায়

- Advertisements -
Advertisements
Advertisements

সদ্য পাকিস্তানের প্রধানমন্ত্রীর পদ ছেড়েছেন।   রাজনীতিক ইমরানের ব্যক্তিজীবন নিয়েও কম উৎসাহ নেই তাঁর অনুরাগীদের। আলো পড়েছে অতীত জীবনের একাধিক ‘প্রেমের সম্পর্কে’র ওপরও। তেমনই একটি সম্পর্ক নাকি গড়ে উঠেছিল রেখার সঙ্গে।

তা নাকি প্রায় বিয়ে পর্যন্ত গড়িয়েছিল!
পাকিস্তানের সদ্যঃপ্রাক্তন প্রধানমন্ত্রীর পরিচয়ের সঙ্গে জু়ড়ে রয়েছে ক্রিকেট। জুড়ে রয়েছে তাঁর ক্রিকেটীয় জীবনকালের ‘প্লেবয়’ ভাবমূর্তিও। বলিউডের একাধিক নায়িকার সঙ্গে ইমরানের প্রেমের গুঞ্জন আজও তাজা। তবে আজকাল রেখার সঙ্গে তাঁর ‘সম্পর্ক’ নিয়েই মজে রয়েছেন অনেকে।
ইমরানের ইনসুইং ইয়র্কারের ভক্ত নন, এমন ক্রিকেট অনুরাগী কমই রয়েছেন। নারীমহলেও তাঁর অনুরাগীর সংখ্যা বড় একটা কম নয়। তাঁদের মধ্যে রয়েছেন বলিউডের অনেক নায়িকাও। ওই নায়িকাদের কয়েকজনের সঙ্গে চুটিয়ে ‘প্রেম’ করেছেন ইমরান।

এককালে বলিউডপাড়ায় মুনমুন সেনের সঙ্গে ইমরান খানের ‘প্রেমের সম্পর্ক’ নিয়ে কম গুঞ্জন হয়নি। সে সময় অনেকেই বলতেন, মুনমুনকে দারুণ পছন্দ ইমরানের। যদিও এ নিয়ে দুজনে প্রকাশ্যে কিছু বলেননি। ফলে জল্পনা বেড়েছে বই কমেনি!

শাবানা আজমির সঙ্গেও ইমরানের ঘনিষ্ঠতা নিয়ে জল্পনায় মেতেছিল বলিউড। সত্যিটা কী? জল্পনাকে উড়িয়ে দেওয়ার মতো কোনো মন্তব্য করেননি শাবানা। একই পথের পথিক ছিলেন ইমরানও। ফলে আজও তা রহস্য থেকে গিয়েছে।

সত্তরের দশকের ‘বোল্ড’ নায়িকা হিসেবে প্রথম সারিতে ছিলেন জিনাত আমান। সেই জিনাতের সঙ্গে ইমরানের ‘প্রেম’ নিয়েও জোর আলোচনা হতো বলিউডে। পাকিস্তান ক্রিকেটের অন্যতম সুদর্শন ক্রিকেটার নাকি জিনাতের সঙ্গে ডেটিং করেছেন বলে দাবি।

১৯৭৯ সালের নভেম্বরে ভারত সফরে গিয়েছিল পাকিস্তান ক্রিকেট দল। তবে ভারত-পাকিস্তান টেস্ট ক্রিকেটের মাঝেই জায়গা করে নিয়েছিল জিনাত-ইমরান ‘সম্পর্ক’। অনেকের দাবি, সে বছরই ইমরানের সঙ্গে ‘প্লেবয়’ শব্দটি জুড়ে গিয়েছিল। তবে মুনমুন বা জিনাতের পাশাপাশি ইমরানের সঙ্গে রেখারও নাম জড়িয়েছিল। আজকাল সেই ‘পুরনো সম্পর্ক’ ঘিরে প্রকাশিত একটি প্রতিবেদনই ঘোরাঘুরি করেছে নেটমাধ্যমে।

স্টার নামে একটি সংবাদপত্রের শিরোনাম ছিল, ‘রেখাকে বিয়ে করছেন ইমরান?’ একে ‘নিখুঁত ইনসুইং’-এর তকমাও দিয়েছিল স্টার। ওই সংবাদপত্রের প্রতিবেদনে আরো দাবি, ১৯৮৫ সালের এপ্রিলের প্রায় পুরোটাই মুম্বাইয়ে (তৎকালীন বম্বে) কাটিয়েছিলেন ইমরান। সঙ্গী ছিলেন রেখা।

জল্পনার ঢেউ শুধু ‘প্রেমের সম্পর্কে’ই থিতিয়ে পড়েনি। তা গড়িয়েছিল প্রায় বিয়ে পর্যন্ত। হ্যাঁ! রেখার সঙ্গেই নাকি বিয়ের কথাবার্তা শুরু হয়েছিল ইমরানের। ওই সংবাদপত্রের দাবি, এ নিয়ে রেখার মা পুষ্পাবলীরও আপত্তি ছিল না। ইমরানই যে তাঁর মেয়ের সেরা সঙ্গী হতে পারেন, তেমনই নাকি মনে করতেন পুষ্পাবলী।

শেষমেশ রেখার সঙ্গে ‘সম্পর্ক’ বিয়ে পর্যন্ত গড়াল না কেন? ওই রিপোর্টের দাবি, অভিনেত্রীদের সঙ্গে ঘোরাঘুরি করলেও তাঁকে বিয়ের কথা ভাবতেও পারতেন না ইমরান। এই বক্তব্যের সমর্থনে ইমরানের একটি মন্তব্যও প্রকাশ করেছিল তাঁরা।

ইমরান বলেছিলেন, ‘কিছুকালের জন্য সঙ্গী হিসেবে অভিনেত্রীরা মন্দ নয়। তবে কিছুদিনের জন্য তাঁদের সঙ্গ পছন্দ করলেও আমি তা ছেড়ে বেরিয়ে যেতাম। একজন অভিনেত্রীকে বিয়ে করার কথা ভাবতেও পারি না। ’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন