English

30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বসের ওপর রেগে তেলের ডিপোয় আগুন: পুড়ল কোটি টাকার সম্পদ

- Advertisements -

মানুষের জীবনের একটি মন্দ দিক হলো রাগ বা ক্রোধ। কারও রাগ যখন মাত্রা ছাড়িয়ে যায় তখন সেটা ক্ষতির কারণ হয়ে দাঁড়ায়। এবার অফিসের বসের ওপর রাগ করে থাইল্যান্ডে তেলের ডিপোতে আগুন ধরিয়ে দিয়েছেন অ্যান শ্রিয়া নামের এক নারী কর্মী।

Advertisements

জানা গেছে, ৩৮ বছরের ওই নারী বসের উপর ঝাল মেটাতে ধ্বংস করেছেন কোটির টাকার সম্পত্তি। থাইল্যান্ডের নাখোন পাথোম প্রদেশে একটি তেলের ডিপোয় কাজ করতেন অ্যান শ্রিয়া। দীর্ঘদিন ধরেই তার ওপর খাপ্পা ছিলেন তার বস। প্রতিদিন বসের ধমক আর বকুনির চোটে শ্রিয়াও ছিলেন ক্ষুব্ধ।

গত ২৯ নভেম্বর সকালে কর্মস্থলে ঢুকেই বসের ধমক শুনে মনটা খিঁচড়ে যায় তার শ্রিয়া। দুপুরের বিশ্রামের পর কাজে ফিরে ফের এক দফা ধমক খান তিনি। তাতেই ভাঙল শ্রিয়ার ধৈর্যের বাঁধ।

Advertisements

সিসিটিভি ফুটেজে দেখা গেছে, একটি কাগজের টুকরো হাতে ধরে তেলের ডিপোর দিকে এগিয়ে যাচ্ছেন শ্রিয়া। তার কিছুক্ষণের মধ্যেই তাকে অবসন্ন অবস্থায় হাঁটতে হাঁটতে ফিরে আসতে দেখা যায়। মিনিট দুয়েকের মধ্যেই কানফাটা বিস্ফোরণ আর আগুনের লেলিহান শিখা। আগুনের দাপট এমনই যে, গোটা প্রদেশ থেকে আকাশে তাকালেই দেখা যাচ্ছিল দাউ দাউ আগুন।

৪০টি দমকলের ইঞ্জিন দুই দিনের লাগাতার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ চার কোটি থাই বাতের বেশি। পুলিশ শ্রিয়াকে গ্রেফতার করেছে। পুলিশকে শ্রিয়া জানান, রাগের বশে কাগজে আগুন ধরিয়ে তা তিনি ছুড়ে দেন তেলের ডিপোতে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন