English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বিয়ের আসরে সময়মতো পৌঁছতে পারেননি মদ্যপ বর, অন্য ছেলের সঙ্গে পাত্রীর বিয়ে!

- Advertisements -

বিয়ের আসরে সময়মতো পৌঁছতে পারেননি পাত্র। বিয়ের লগ্ন পেরিয়ে যাওয়ার পর মদ্যপ অবস্থায় উপস্থিত হয়ে পাত্রীপক্ষের সঙ্গে ঝগড়া এবং হাতাহাতিতেও জড়িয়ে পড়েন বর নিজেই।

তা দেখে মণ্ডপে উপস্থিত এক আত্মীয়ের সঙ্গে মেয়ের বিয়ে দিয়েছেন পাত্রীর বাবা। ভারতের মহারাষ্ট্রের বুলধানা জেলায় মালকাপুর পাংরা গ্রামে ঘটনাটি ঘটেছে।

জানা গেছে, ২২ এপ্রিল বিয়ের তারিখ ছিল। লগ্ন ছিল বিকেল ৪টায়। পাত্রীপক্ষ যথাসময়ে বিয়ের মণ্ডপে পৌঁছলেও বরের পাত্তা পাওয়া যায়নি রাত ৮টা পর্যন্ত। বর এবং তাঁর বন্ধুরা মদ্যপ হয়ে উল্লাস করতে ব্যস্ত থাকার কারণেই সঠিক সময়ে মণ্ডপে পৌঁছতে পারেননি।

কনের মা জানান, বর এবং তার বন্ধুরা মদ্যপ হয়ে বিকেল ৪টার পরিবর্তে ৮টায় মণ্ডপে এসে ঝগড়া-মারামারি করতে শুরু করেন। আর তা দেখেই ধৈর্যের বাঁধ ভাঙে পাত্রীপক্ষের।

বর মণ্ডপে এলেও পাত্রীর বাবা ওই বরের সঙ্গে মেয়ের বিয়ে দিতে অস্বীকার করেন। ঠিক করা বরের পরিবর্তে অনুষ্ঠানে যোগ দিতে আসা এক আত্মীয়ের সঙ্গে কথা বলে তার সঙ্গে মেয়ের বিয়ে দেন তিনি।

কনের বাবা বলেন, বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা ছিল বিকেল ৪টায়। কিন্তু পাত্রপক্ষ নাচতে ব্যস্ত ছিল। রাত ৮টায় এসে পৌঁছান পাত্র। তাই বরের দায়িত্বজ্ঞানহীনতা দেখে আমি আমার মেয়েকে অন্য এক আত্মীয়ের সঙ্গে বিয়ে দিয়ে দিই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন