English

26 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
- Advertisement -

মাঝ আকাশে নারীকে ধর্ষণ!

- Advertisements -

মাঝ আকাশে ধর্ষণের শিকার এক নারী। যুক্তরাষ্ট্রের নিউজার্সি থেকে লন্ডনে যাওয়ার সময় ঘটে যায় এই ঘটনা। বিমানটি হিথ্রো বিমানবন্দরে বিমানটি অবতরণের সঙ্গে সঙ্গেই ধর্ষণের অভিযোগ ৪০ বছর বয়সী ওই ব্যক্তিতে আটক করে পুলিশ।

ঘটনার বিবরণে জানা গেছে, নিউজার্সি থেকে লন্ডনের জন্য ওই বিমানের বিজনেস ক্লাসের যাত্রী ছিলেন ৪০ বছর বয়সী ওই বিট্রিশ নারী। তার অভিযোগ, রাতে সবাই যখন ঘুমিয়ে পড়েছিলেন সেই সুযোগে অভিযুক্ত তার কেবিনে ঢুকে পড়ে। বলপূর্বক তার ওপর চড়াও হয় এবং তাকে ধর্ষণ করে। ঘটনার পরই নির্যাতিতা বিমান সেবিকাদের কাছে অভিযোগ জানান এবং তাদের মাধ্যমেই লন্ডনের হিথ্রো বিমানবন্দরে গোটা ঘটনার বিবরণ দেওয়া হয়।

বিমানটি হিথ্রো বিমানবন্দরে নামা মাত্রই অভিযুক্তকে গ্রেফতার করা হয়। এ ব্যাপারে ইউনাইটেড এয়ারলাইনস কর্তৃপক্ষ কিছু জানায়নি। লোকটিকে হেফাজতে নেওয়ার পর হিথ্রোতে পুলিশ বিমানের বিলাসবহুল কেবিনে ফরেনসিক অনুসন্ধান চালায়। তদন্তকারীরা তার আঙুলের ছাপ এবং একটি ডিএনএ নমুনা নিয়েছেন। অভিযুক্ত ব্যক্তি ও ভুক্তভোগী নারী পরস্পরের অপরিচিত হলেও বিমান উড্ডয়নের আগে লাউঞ্জে তাদের গল্প করতে এবং খেতে দেখা গেছে বলে একটি সূত্র পুলিশকে জানিয়েছে।

এদিকে এই ঘটনার পর ওই বিমান সংস্থায় নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন যাত্রীরা। অনেকেই মনে করছেন রাতের সফরের ক্ষেত্রে ফের যদি এই ধরনের ঘটনা ঘটলে কোথায় যাবেন মাঝ আকাশে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন