English

36 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

মাদক নেইনি, পার্টিতে প্রচুর নেচেছি: ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সান্না

- Advertisements -

ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী সান্না মারিনের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকহারে ছড়িয়ে পড়েছে। তা নিয়ে সমালোচনার ঝড় বইছে। এপি জানিয়েছে, ব্যক্তিগত বাড়িতে দেওয়া পার্টি চলা অবস্থায় কোনো মাদক গ্রহণ করেননি বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী সান্না মারিন।

তিনি আরো জানিয়েছেন, বন্ধুদের সঙ্গে ওই পার্টিতে ভুল কিছু করেননি।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ওই ভিডিওতে দেখা যায়, ক্যামেরার সামনে ছয় জন মিলে নাচছেন এবং একটি গানে কণ্ঠ মেলাচ্ছেন। ওই ছয় জনের মধ্যে সান্না মারিনও রয়েছেন।

Advertisements

ভিডিও ভাইরাল হওয়ার বিষয়ে ফিনল্যান্ডের প্রধানমন্ত্রী বলেন, এটি (ভিডিও) জনপরিসরে চলে আসায় আমি হতাশ হয়েছি। হ্যাঁ, পার্টি করেছি; কিছুটা ‘উরাধুরা’। নেচেছি এবং গেয়েছি।

তিনি আরো বলেন, তার বয়সী অন্যরা বন্ধুদের সঙ্গে যেভাবে সময় কাটায়, সেরকমই করেছেন। তিনি আগের মতোই থাকতে চান বলেও জানিয়েছেন।

তিনি জানান, আমি আশা করি এটা গ্রহণযোগ্য। আমরা একটি গণতান্ত্রিক (দেশে) বাস করি। এখানে সবাই নিজেদের ব্যাপারে সিদ্ধান্ত নিতে পারে।

তিনি আরো বলেছেন, আমি নিজে মাদক গ্রহণ করিনি। তবে অ্যালকোহল নিয়েছেন বলে স্বীকার করেছেন।

Advertisements

তিনি বলেছেন, আমি নেচেছি, গেয়েছি এবং পার্টি করেছি; পুরোপুরি আইন মেনে কাজ করেছি।

দেশটির বিরোধী দলগুলো এ ঘটনার সমালোচনা করে প্রধানমন্ত্রী মাদক নিয়েছেন কি না, তা পরীক্ষা করার দাবি তুলেছে। তাদের সন্দেহ, প্রধানমন্ত্রী মাদকাসক্ত।

ফিনল্যান্ডের বিরোধী দলীয় নেতা রিক্কা পুরা বলেন, প্রধানমন্ত্রীর উচিত স্বেচ্ছায় ড্রাগ টেস্ট করা। তাকে নিয়ে সন্দেহ আছে। তবে বিরোধী দলের কয়েকজন নেতা জানিয়েছেন, বিষয়টি নিয়ে মিডিয়া ও রাজনীতিবিদরা বেশি আলোচনা করছেন। যেটির কোনো প্রয়োজন নেই।

ফিনিশ প্রধানমন্ত্রী সাংবাদিকদের বলেন, তিনি মাদক গ্রহণ করেননি এবং পরীক্ষা করাতে তার কোনো সমস্যা নেই।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন