English

32 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

মামলায় প্রায় ৩ কোটি ডলার পেল কোবি ব্রায়ান্টের পরিবার

- Advertisements -
হেলিকপ্টার বিধ্বস্ত হওয়ার ভয়াবহ ছবি প্রকাশিত হওয়ার পর প্রাইভেসি লঙ্ঘনের অভিযোগে কোবি ব্রায়ান্টের স্ত্রী যে মামলা করেছিলেন, সেটা বড় অঙ্কের ক্ষতিপূরণের শর্তে নিষ্পত্তি হয়েছে।

২০২০ সালে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল কিংবদন্তি কোবি ব্রায়ান্ট এবং তার ১৩ বছরের মেয়েসহ সাতজন নিহত হয়। লস অ্যাঞ্জেলেস কাউন্টির শেরিফ ও দমকল বিভাগের কর্মীরা ওই দুর্ঘটনার ভয়াবহ ছবি শেয়ার করেন। প্রাইভেসি লঙ্ঘনের অভিযোগ এনে লস অ্যাঞ্জেলেস কাউন্টির বিরুদ্ধে মামলা করেন কোবি ব্রায়ান্টের স্ত্রী ভেনেসা ব্রায়ান্ট।

ভেনেসা ব্রায়ান্টের আইনজীবী লুইস লি বলেছেন, ‘যারা এমন অদ্ভুত আচরণে জড়িত তাদের জবাবদিহি করার জন্য ব্রায়ান্টের সাহসী লড়াইয়ের আজ সফল সমাপ্তি।’

লি বলেন, ‘স্বামী, মেয়ে ও পরিবারের অন্যদের যে অসম্মান করা হয়েছিল, তাদের সকলের জন্য তিনি (ভেনেসা) লড়েছেন।’ লি নিশ্চিত করেছেন যে ২৮ দশমিক ৮৫ মিলিয়ন ডলারে মামলার নিষ্পত্তি করা হয়েছে।

লস অ্যাঞ্জেলেস টাইমসকে দেওয়া এক সাক্ষাৎকারে এই নিষ্পত্তিকে ‘ন্যায্য’ ও ‘যুক্তিসংগত’ বলে অভিহিত করেছেন কাউন্টির আইনজীবী মিরা হাশমল।

কোবি ব্রায়ান্ট ৪১ বছর বয়সে মারা যান। অল-স্টার এবং লস অ্যাঞ্জেলেস লেকার্সের এই কিংবদন্তি বাস্কেটবল খেলোয়াড় পাঁচটি এনবিএ চ্যাম্পিয়নশিপ জিতেছেন। ২০২০ সালে তিনি ‘হল অব ফেমে’ নির্বাচিত হয়েছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন