English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

মোদিকে লক্ষ্য করে মোবাইল ছুড়লেন নারী

- Advertisements -

আবারো নিরাপত্তা বিপাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। কর্ণাটকে নির্বাচনী প্রচারণা চলাকালীন সময়ে মোদিকে লক্ষ্য করে ছোঁড়া হয় মোবাইল ফোন। কোনোক্রমে রক্ষা পান তিনি। ঘটনাটির ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়তেই শুরু হয় বিতর্ক।

১০ মে’র কর্ণাটকে বিধানসভা নির্বাচনকে সামনে রেখে রবিবার মাইসুরুতে নির্বাচনী প্রচারে হাজির হন মোদি। সেখানে একটি হুডখোলা গাড়িতে করে একটি রোড শোতে যাচ্ছিলেন তিনি। তাঁর সঙ্গে ছিলেন প্রাক্তন মন্ত্রী কেএস ইশওয়ারাপ্পা এবং একাধিক বিজেপি নেতা। কেআর সার্কেলের কাছে তাঁর কনভয় পৌঁছাতেই ভিড়ের মধ্যে থেকে তাঁকে লক্ষ্য করে উড়ে আসে একটি মোবাইল ফোন। একটুর জন্য সেটি তাঁর মুখে লাগেনি। তাই কোথাও আঘাত পাননি তিনি। বিজেপি শাসিত রাজ্যেই প্রধানমন্ত্রীর নিরাপত্তায় এ ধরনের ক্রুটি নিয়ে শুরু হয়েছে বিতর্ক।

ফোনটি ইতিমধ্যেই উদ্ধার করেছে নিরাপত্তারক্ষীরা। সেটি কার ফোন, কোন উদ্দেশ্যে ছোঁড়া হয়েছিল, তা জানার তদন্তে নেমে এক মহিলা বিজেপি কর্মীকে চিহ্নিত করে স্থানীয় পুলিশ। পুরো ঘটনার ভিডিও এরই মধ্যে ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

চলতি মাসের ১০ তারিখে কর্নাটকের বিধানসভা নির্বাচনের ভোটগ্রহণ শুরু হবে। তার আগে দক্ষিণী এই রাজ্যে প্রচারে ঝড় তুলেছেন প্রধানমন্ত্রী মোদী। রবিবার মোট ছ’টি জনসভায় ভাষণ দেন তিনি। ১৩ মে ভোটের ফল ঘোষণা করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন