English

28 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

মোদির ১০০ জোড়া জুতো উপহার

- Advertisements -

কাশী বিশ্বনাথ মন্দির এবং মন্দির চত্বরে চামড়ার জুতো পরা নিষিদ্ধ। তাই মন্দিরের সেবায়েত এবং কর্মীরা খালি পায়েই চলাফেরা করেন। কাশী বিশ্বনাথ করিডর উদ্বোধন করতে গিয়ে বিষয়টি জানতে পেরেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এবার সেই সেবায়েত এবং কর্মীদের জন্য এক অনন্য উদ্যোগ নিলেন তিনি। পাঠালেন অভিনব উপহার।

Advertisements

জানা গেছে, কাশী বিশ্বনাথ ধামের সেবায়েত এবং কর্মীদের জন্য ১০০ জোড়া পাটের জুতো তৈরি করান প্রধানমন্ত্রী। রঙবেরঙের কারুকার্য করা সেই সমস্ত জুতো এর মধ্যে প্রধানমন্ত্রীর লোকসভা কেন্দ্রের অন্তর্গত মন্দিরের সেবায়েত এবং কর্মীদের কাছে পৌঁছেও গিয়েছে। প্রধানমন্ত্রীর পাঠানো উপহার পেয়ে স্বাভাবিকভাবেই খুশি মন্দিরের কর্মী এবং সেবায়েতরা।

Advertisements

নাম প্রকাশে অনিচ্ছুক মন্দিরের এক কর্মী জানান, প্রধানমন্ত্রীর উপহার পেয়ে আমরা খুবই খুশি। এটা আরো একবার প্রমাণ করে দিল প্রধানমন্ত্রী সকলের খুঁটিনাটির দিকে কতটা নজর রাখেন।

কাশী বিশ্বনাথ ধামের নয়া করিডর উদ্বোধন করতে দুদিনের সফরে বারানসি গিয়েছেন মোদি। সেখানে উদ্বোধনের অনুষ্ঠানে অংশ নেওয়ার পাশাপাশি মন্দিরে পুজো দেন তিনি। সময় কাটান মন্দিরের কর্মীদের সঙ্গেও। সেই সময়ই তাঁর নজরে আসে সেবায়েত এবং কর্মীদের খালি পায়ে চলাফেরার বিষয়টি। তার পরই ১০০ জোড়া জুতো উপহারের সিদ্ধান্ত নেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন