English

28 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

যুক্তরাষ্ট্রে বিমানবন্দরে হ্যাঙ্গার ধস, নিহত ৩

- Advertisements -
Advertisements

যুক্তরাষ্ট্রের আইডাহোর বোয়েস বিমানবন্দরের মাঠে একটি হ্যাঙ্গার ধসে পড়েছে। এতে অন্তত তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন নয়জন। স্থানীয় সময় বুধবার (৩১ জানুয়ারি) বিকেলে দুর্ঘটনাটি ঘটেছে বলে জানিয়েছেন কর্মকর্তারা। ওয়াশিংটন পোস্টের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

Advertisements

সেখানের কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানিয়েছে, স্থানীয় সময় বিকেল ৫টার দিকে বোয়েস বিমানবন্দরে অবস্থিত ব্যক্তিগত ব্যবসার জন্য নির্মাণাধীন একটি স্টিলের ফ্রেমযুক্ত হ্যাঙ্গার ভেঙে পড়ে।

দমকল বিভাগ জানিয়েছে, নিহত তিনজন ঘটনাস্থলেই মারা যান। আহত নয়জনের মধ্যে পাঁচজনের অবস্থা গুরুতর। তাদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তবে কী কারণে ধসের ঘটনা ঘটেছে তা খতিয়ে দেখছে কর্তৃপক্ষ। এটি জ্যাকসন জেট সেন্টারের পাশে ঘটেছে, যেখানে ব্যক্তিগত বিমান চার্টার ও রক্ষণাবেক্ষণ করা হয়।

বোয়েস ফায়ার বিভাগের অপারেশনস চিফ অ্যারন হুমেল ঘটনাটিকে বিপর্যয়কর বলে অভিহিত করেছেন। তিনি বলেন, বুধবার সন্ধ্যা পর্যন্ত ওই স্থানে যারা ছিলেন তাদের প্রত্যেককে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তবে হতাহতের বিষয়ে তাৎক্ষণিকভাবে কোনো মন্তব্য করতে চাননি তিনি।

সিবিএস নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, ঠিকাদার প্রতিষ্ঠান বিগ ডি বিল্ডার্স জ্যাকসন জেট সেন্টারের জন্য ৩৯ হাজার বর্গফুটের হ্যাঙ্গার নির্মাণের কাজ পেয়েছিল। তবে দুর্ঘটনার বিষয়ে তাৎক্ষণিকভাবে প্রতিষ্ঠানটির মন্তব্য পাওয়া যায়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন