English

35 C
Dhaka
সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
- Advertisement -

যুক্তরাষ্ট্রে হাসপাতালের ইমার্জেন্সি রুমে গাড়ির ধাক্কায় হতাহত ৬

- Advertisements -
Advertisements

যুক্তরাষ্ট্রের টেক্সাস অঙ্গরাজ্যে এক দুর্ঘটনায় একজন নিহত এবং আরও পাঁচজন আহত হয়েছে। স্থানীয় সময় মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় একটি হাসপাতালের ইমার্জেন্সি রুমে গাড়ির ধাক্কায় ওই হতাহতের ঘটনা ঘটেছে। স্থানীয় কর্তৃপক্ষ এ তথ্য নিশ্চিত করেছে। খবর এএফপির।

অস্টিন-ট্র্যাভিস কাউন্টির ইমার্জেন্সি মেডিক্যাল সার্ভিস এক ফেসবুক পোস্টে জানিয়েছে, স্থানীয় সময় বিকেল সাড়ে ৫টার দিকে রাজধানী অস্টিনের সেন্ট ডেভিড নর্থ অস্টিন মেডিকেল সেন্টারের ইমার্জেন্সি রুমে একটি গাড়ির ধাক্কায় এক শিশু এবং এক প্রাপ্তবয়স্ক গুরুতর আহত হয়।

Advertisements

স্থানীয় কর্মকর্তাদের বরাত দিয়ে যুক্তরাষ্ট্রের বেশ কিছু গণমাধ্যমের খবরে বলা হয়েছে, ঘটনাস্থলেই ওই গাড়ির চালক নিহত হন। সামাজিক মাধ্যমে এক পোস্টে অস্টিনের পুলিশ বিভাগ জানিয়েছে, ওই দুর্ঘটনা পর তা থেকে এখন আর সাধারণ মানুষের জন্য কোনো ধরনের হুমকির পরিস্থিতি নেই।

পুলিশ জানিয়েছে, প্রাথমিক তথ্য এবং বিভিন্ন তথ্য সংগ্রহের পর এটা নিশ্চিত হওয়া গেছে যে, এই ঘটনা ইচ্ছাকৃত নয়। তবে এই ঘটনার তদন্ত চলছে।

স্টিফেন হগ নামের এক ব্যক্তি জানান, ওই হাসপাতালে তার স্ত্রীর অস্ত্রোপচার চলছিল। তিনি বসে অপেক্ষা করছিলেন। সে সময় তিনি একটি বড় ধরনের বিস্ফোরণের শব্দ শুনতে পান।

তিনি বলেন, আমি প্রথমে ভেবেছিলাম এটা একটা বিস্ফোরণের শব্দ। পরে আমি চিৎকার চেচামেচি শুনতে পাই এবং ইমার্জেন্সি রুম থেকে ধোঁয়া ছড়িয়ে পড়তে দেখি। আহত চারজনকে অন্য হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। আপাতত ওই হাসপাতালে অ্যাম্বুলেন্স চলাচল বন্ধ রাখা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন