English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা যাত্রীদের ওপর উঠে গেলো ট্রাক, নিহত ১১

- Advertisements -
Advertisements

বাসের তেল ফুরিয়ে গিয়েছিল। তাই বাস থেকে নেমে জাতীয় সড়কের ওপর দাঁড়িয়ে ছিলেন যাত্রীরা। এসময় হঠাৎ একটি ট্রাক এসে পড়ে তাদের ওপর। চাকায় পিষ্ট হয়ে মৃত্যু হয়েছে ১১ জন বাসযাত্রীর। আহত হয়েছেন আরও অন্তত ১২জন। স্থানীয় সময় ভোর সাড়ে ৪টা নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানের ভরতপুরে।

জানা গেছে, রাজস্থানের পুষ্কর থেকে যাত্রীবোঝাই বাসটি যাচ্ছিল উত্তরপ্রদেশের বৃন্দাবনে। জয়পুর-আগরা জাতীয় সড়ক ধরে যাওয়ার পথে লক্ষণপুরের অন্তরা উড়ালপুলের ওপর বাসটির তেল ফুরিয়ে যায়। সেখানেই দাঁড়িয়ে পড়ে বাসটি।

Advertisements

তেল ফুরিয়ে যাওয়ার পর বাসের চালক, সহকারী এবং বেশ কয়েক জন যাত্রী বাস থেকে নেমে রাস্তায় দাঁড়িয়ে ছিলেন। তাদের সামনে দাঁড়িয়েছিল বাসটি। এমন সময় পেছন থেকে একটি ট্রাক সজোরে ধেয়ে এসে তাদের ধাক্কা মারে। তারপর ট্রাকটি সোজা গিয়ে ধাক্কা মারে থেমে থাকা বাসে।

দুর্ঘটনার জেরে ঘটনাস্থলেই ১১ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। আরও অন্তত ১২ জন গুরুতরভাবে আহত হয়েছেন। নিহতদের মধ্যে পাঁচজন পুরষ ও বাকি ছ’জন নারী। তারা সবাই গুজরাটের ভাবনগরের বাসিন্দা বলে জানা গেছে। প্রাথমিক উদ্ধারকাজ শেষ হওয়ার পর পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

1 মন্তব্য

সাবস্ক্রাইব
Notify of
guest
1 মন্তব্য
সবচেয়ে পুরাতন
সবচেয়ে নতুন Most Voted
Inline Feedbacks
View all comments
আনোয়ার
আনোয়ার
7 months ago

আঁতেল ভাঁড় গাঁজাসেবি বিবৃতিবাজরা বলেন, মানুষ সচেতন হলে সড়কে হত্যা বন্ধ হবে, মাঝে মধ্যে তারা রাস্তার মাঝে আল্পনা আঁকেন!
ঘাতক চালকরা মহান?

Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন