English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

সংসদে টাকার বিনিময়ে প্রশ্ন তোলার অভিযোগ মহুয়া মৈত্রের বিরুদ্ধে

- Advertisements -
Advertisements
Advertisements

তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য মহুয়া মৈত্রের বিরুদ্ধে সংসদে টাকার বিনিময়ে প্রশ্ন তোলার অভিযোগ উঠেছে। বিজেপির সংসদ সদস্য নিশিকান্ত দুবের অভিযোগ করে বলেন, মূল প্রশ্নটি এখন তার ডিগ্রি বা আদানি গোষ্ঠী নয় বরং মৈত্র অর্থের বিনিময়ে সংসদে প্রশ্ন তুলেছিলেন কিনা।

এনডিটিভি জানিয়েছে, দুবের সামাজিক মাধ্যম এক্সে করা এক পোস্টে বলেছেন, প্রশ্নটি আদানি, ডিগ্রি বা চুরি বিষয়ক নয়। এটি দেশকে বিভ্রান্ত করা এবং দুর্নীতির বিষয়ক। তিনি বলেন, ‘ডিগ্রিধারী দেশ বিক্রি করে’ এবং ‘তিনি সামান্য টাকার জন্য তার বিবেক বিক্রি করেছেন’।

তিনি আরও লিখেছেন, তাকে (মহুয়া মৈত্র) উত্তর দিতে হবে যে দুবাইতে এনআইসি মেইল ​​খোলা আছে কি না? টাকার বিনিময়ে সংসদে প্রশ্ন তুলেছেন কিনা? তার বিদেশ ভ্রমণের খরচ কে বহন করে? আপনি কি কখনও লোকসভা এবং পররাষ্ট্র মন্ত্রণালয় থেকে থেকে বিদেশ যাওয়ার অনুমতি নিয়েছেন কি না?

উল্লেখ্য, আদানি গ্রুপ এবং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে হেয় করার উদ্দেশ্যে দর্শন হিরানন্দানির কাছে নগদ ২ কোটি রুপি নিয়ে সংসদে প্রশ্ন করার অভিযোগ রয়েছে মহুয়া মৈত্রের বিরুদ্ধে। যদিও এইসব অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূলের এই সংসদ সদস্য।

তার বিরুদ্ধে ‘ক্যাশ ফর কোয়্যারি’ অভিযোগের বিষয়ে সংসদের এথিক্স কমিটি ২৬ অক্টোবর নিশিকান্ত দুবে এবং আইনজীবী জয় অনন্ত দেহদরির বক্তব্য শুনবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন