English

42.2 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

স্কুলছাত্রীর ব্যাগে মিললো বিষধর গোখরা!

- Advertisements -

আর দশটা দিনের মতো ব্যাগে বইপত্র নিয়ে স্কুলে গিয়েছিল মেয়েটি। কিন্তু বারবার মনে হচ্ছিল, ব্যাগের ভেতর কিছু একটা নড়াচড়া করছে। বিষয়টি সে শিক্ষককে জানায়। এরপর সেই শিক্ষক ব্যাগটি পরীক্ষা করে দেখতেই আতঙ্কে হিম হয়ে যাওয়ার জোগাড়! কারণ, ভেতরে কুণ্ডলী পাকিয়ে বসে রয়েছে বিশাল এক গোখরা সাপ।

Advertisements

সম্প্রতি এ ঘটনা ঘটেছে ভারতের মধ্য প্রদেশে। ব্যাগ থেকে সাপ বের করার ভিডিওটি টুইটারে শেয়ার করেছেন করণ বশিষ্ঠ নামে এক ব্যক্তি।

করণের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি জানিয়েছে, সম্প্রতি শাজাপুরে অবস্থিত বাদোনি স্কুলের ১০ম শ্রেণির এক ছাত্রীর ব্যাগে সাপ পাওয়ার এ ঘটনা ঘটেছে।

Advertisements

খবরে বলা হয়েছে, সকালে স্কুলে পৌঁছে ওই ছাত্রী শিক্ষককে জানায়, তার ব্যাগের ভেতর কিছু একটা নড়াচড়া করছে বলে মনে হচ্ছে। পরে সেটি পরীক্ষা করে শিক্ষক দেখতে পান, এর ভেতর একটি গোখরা সাপ দলা পাঁকিয়ে বসে রয়েছে।

১ মিনিট ৩৪ সেকেন্ডের উত্তেজনাপূর্ণ ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি ব্যাগের মুখ খুলে সাপটি বের করার চেষ্টা করছেন। এর জন্য প্রথমে সিড়ির ওপর ব্যাগ ঝাঁকি দিয়ে বইগুলো বের করেন তিনি। কিন্তু অনেকক্ষণ নাড়াচাড়া দিলেও সাপটি বেরোচ্ছিল না।

পরে সবগুলো বই বের করার পর মুখখোলা ব্যাগটি উপুড় করে জোরে ঝাঁকি দেন। তাতেই বেরিয়ে আসে লম্বা বিষধর সাপ।

ভিডিওর শেষাংশে দেখা যায়, সাপটি মাটিতে পড়ার সঙ্গে সঙ্গে সিড়ির নিচে লুকিয়ে পড়ে। স্বস্তির বিষয়, এ ঘটনায় কারও কোনো ক্ষয়ক্ষতি হয়নি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন