English

29 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

স্কুলে প্রধান শিক্ষকের রূপচর্চা, ভিডিও করায় সহকারী শিক্ষককে কামড়

- Advertisements -

শিক্ষার্থীদের ক্লাস নেওয়া বাদ দিয়ে রূপচর্চায় ব্যস্ত স্কুলের প্রধান শিক্ষক। শিশুদের জন্য মিডডে মিল রান্না করার জায়গায় ফেসিয়াল করাচ্ছিলেন তিনি। এই ঘটনার ভিডিও ধারণ করেন ওই স্কুলেরই এক সহকারী শিক্ষক। ভিডিও করায় তাঁকে শারীরিকভাবে আক্রমণ করেন প্রধান শিক্ষক। সম্প্রতি এ ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে জানা যায়, উত্তর প্রদেশের উন্নাও জেলার ডান্ডামাউ গ্রামের বিঘাপুর ব্লকের একটি প্রাথমিক বিদ্যালয়ে এই ঘটনা ঘটে। প্রধান শিক্ষক সঙ্গীতা সিংয়ের কার্যকলাপের ভিডিও ইতিমধ্যে ভাইরাল নেটদুনিয়ায়।

সহকারী শিক্ষক আনাম খান সঙ্গীতার ফেসিয়ালের পাশাপাশি ভিডিওতে নিজের হাতের কামড়ের দাগও দেখিয়েছেন।

প্রধান শিক্ষকের কাণ্ড হাতেনাতে ধরবেন এই ভেবে স্কুলের রান্নাঘরে ক্যামেরা অন করে গিয়েছিলেন আনাম। সেই সময় ফেসিয়াল প্রায় শেষের পথে।

প্রধান শিক্ষক সঙ্গীতা সিংয়ের মুখের সামনে ক্যামেরা ধরে ‘ভেরি গুড’ বলতে শোনা যায় তাঁকে। এর পরই চেয়ার থেকে উঠে তেড়ে আসেন সঙ্গীতা।

আনামের অভিযোগ, তাঁকে তাড়া করে মোবাইল ফোন ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন সঙ্গীতা। এ সময় আনামকে ধরে মারধর করেন। এমনকি হাতে কামড়ও বসান।

আনামের হাত থেকে রক্ত বের হওয়ার বিষয়টিও ভিডিওতে দেখানো হয়। পরবর্তীতে আহত ওই শিক্ষককে স্থানীয় হাপাতালে নিয়ে যাওয়া হয়।

এ ঘটনায় প্রধান শিক্ষকের বিরুদ্ধে একটি অভিযোগ দায়ের করা হয়েছে বিঘাপুর থানায়। ক্লাসের সময় সঙ্গীতা সিং রূপচর্চাতে ব্যস্ত ছিলেন বলে অভিযোগ দায়ের করেছেন সহকারী শিক্ষক।

খবর পাওয়া মাত্র সেখানকার শিক্ষা অফিসার প্রধান শিক্ষকের বিরুদ্ধে একটি তদন্তের নির্দেশ দিয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন