English

38 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

হাসপাতালে সোনিয়া গান্ধী

- Advertisements -
Advertisements

হঠাৎ অসুস্থ হয়ে পড়েন কংগ্রেসের প্রাক্তন সভানেত্রী সোনিয়া গান্ধী। শনিবার দিল্লির একটি হাসপাতালে তাকে ভর্তি করানো হয়েছে। এর আগে শুক্রবার মুম্বাইয়ে বিরোধী জোট ‘ইন্ডিয়া’র বৈঠক সেরে দিল্লি ফেরেন তিনি। তারপরই শনিবার তিনি অসুস্থ হয়ে পড়েন বলে খবর পাওয়া গেছে। সংবাদ সংস্থা এএনআই সূত্রের খবর অনুযায়ী, তার গায়ে হালকা জ্বর এবং বুকে সংক্রমণ ধরা পড়েছে।

৭৬ বছর বয়সী এই কংগ্রেস নেত্রী সম্প্রতি রাজনীতিতে নতুন করে সক্রিয় হয়ে উঠেছেন। ইতোমধ্যেই লোকসভার বাদল অধিবেশনে যোগ দিয়েছেন তিনি। লোকসভা ভোটের মুখে বিজেপি বিরোধী জোট ‘ইন্ডিয়া’র তিনটি বৈঠকের মধ্যে দু’টি বৈঠকেই উপস্থিত থেকেছে তিনি।

Advertisements

এর আগে গত জুলাই মাসে বেঙ্গালুরুতে গিয়েছিলেন তিনি। আগস্টের শেষে মুম্বাইয়ে দুদিনের বৈঠকেও উপস্থিত ছিলেন সোনিয়া গান্ধী। সেখান থেকে ফেরার পরই তার বুকে সংক্রমণের সমস্যা নতুন করে দেখা দেয়। সূত্রের খবর অনুযায়ী, তারপরেই তড়িঘড়ি করে তাকে দিল্লির স্যার গঙ্গারাম হাসপাতালে ভর্তি করানো হয়।

গত মার্চেও শারীরিক অসুস্থতার জন্য হাসপাতালে ভর্তি করানো হয়েছিল সোনিয়া গান্ধীকে। সে সময় হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়, তিনি বেশ কিছুদিন ধরেই বুকে সংক্রমণের জন্য কষ্ট পাচ্ছিলেন। সে কারণে চেক আপের জন্য তাকে হাসপাতালে নেওয়া হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন