English

35 C
Dhaka
রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
- Advertisement -

১১ কিশোরের শ্লীলতাহানি, অভিযুক্ত তরুণী পুলিশের হাতে

- Advertisements -
Advertisements

ইন্দোনেশিয়ার জাম্বি শহর থেকে পুলিশ এক তরুণীকে গ্রেপ্তার করেছে। তার বিরুদ্ধে অভিযোগ উঠেছে, ১৫ বছর বয়সী কমপক্ষে ১১ জন কিশোরের শ্লীলতাহানি করেছেন তিনি।

সন্দেহভাজন ২৫ বছর বয়সী ওই তরুণীর নাম ওয়াইএস। তিনি প্লেস্টেশন ভাড়া দেওয়ার ব্যবসা করতেন। এটাই ছিল কিশোরদের ফাঁদে ফেলার কৌশল। ভিডিও গেমসে আসক্ত কিশোররা তার কাছে যেতো গেমস খেলতে। পুলিশ জানায়, ভিডিও গেমস খেলার জন্য কিশোরদের ঘরে ডাকতেন তিনি। তাদের বেশ সময় দিতেন। আর একটা সময় কিশোরদের শ্লীলতাহানী করেন। বিকেলের দিকেই এমন ঘটনা বেশি ঘটাতেন তিনি। তখন বেশিরভাগ ছেলেরা গেম খেলা নিয়ে ব্যস্ত থাকত। কিশোর ছেলেদের একে একে তার ঘরে ডেকে নিয়ে যেতেন এবং তাদের সঙ্গে অনৈতিক কাজে জড়াতেন।

Advertisements

জাম্বির নারী ও শিশু সুরক্ষা সংস্থা বলেছে, ভুক্তভোগী ওই ১১ জন কিশোরকে তারা মনস্তাত্ত্বিক পরামর্শ দিচ্ছেন। জাম্বি পুলিশ বলছে, ওই নারীর নির্যাতনের সংখ্যা ১৭ জন পর্যন্ত হতে পারে। ভুক্তভোগী ওইসব ছেলেদের পরিবার শুক্রবার ওয়াইএসের বিরুদ্ধে পুলিশের কাছে রিপোর্ট করে। এরপর পুলিশ তাকে স্থানীয় সময় গত শনিবার গ্রেপ্তার করেছে। ওয়াইএস বিবাহিত নারী। যার একটি ১০ ​​মাস বয়সী সন্তানও রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন