English

31 C
Dhaka
শুক্রবার, মে ৩, ২০২৪
- Advertisement -

ভাগ্নের সাথে পরকীয়া: প্রাণ গেল মামির, গ্রেফতার ২

- Advertisements -

মামির সাথে ভাগ্নের পরকীয়ার সন্দেহে। প্রাণ গেল আরেক নারীর। তিনিও ওই যুবকের সম্পর্কে আরেক মামিই হন। ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল ভারতের দুর্গাপুরের নিউটাউনশিপ থানার হরিবাজারে। এই ঘটনায় গ্রেফতার মোট ২ জন।

Advertisements

২০১৭ সালে দুর্গাপুরের নিউটাউনশিপ থানার হরিবাজারের বাসিন্দা আজগার আলির সাথে আকিদা বিবির বিয়ে হয়। নানার বাড়িতেই ছেলেবেলা থেকে মানুষ এই আজগার আলি। বিয়ের পর থেকেই সাংসারিক অশান্তি লেগেই ছিল। এই অশান্তির মূল কারণ, আজগারের ছোট মামি।

আজগারের স্ত্রী আকিদা বিবি মামির সাথে বিবাহ বহির্ভূত সম্পর্কের অভিযোগ তুলে আজগারের সাথে প্রায়ই অশান্তিতে জড়িয়ে পড়তেন। বেশ কয়েকবার সাংসারিক অশান্তি মিটিয়ে দেয়ার চেষ্টাও হয়েছে। কিন্তু কাজ হয়নি।

Advertisements

অভিযোগ, বৃহস্পতিবার আকিদার বাবা-মা মেয়ের কথা শুনে জেমুয়া থেকে হরিবাজারে ছুটে আসেন। শুরু হয় দু’পক্ষের প্রবল বচসা। শেষ পর্যন্ত আকিদার বাবা শেখ আশরাকুল ও মা খুরশিদা বিবি সামনে পেয়ে বড় মামি জাইতুন নিশা বিবিকে বেধড়ক মারধর করতে শুরু করেন। দুর্গাপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়ার পর মৃত্যু হয় জাইতুন নিশা বিবির।

আদালতে তোলার আগে অভিযুক্তরা জামাইয়ের সাথে তার ছোট মামির পরকীয়া রয়েছে বলে অভিযোগ করেন। এই ঘটনায় দুজনকে গ্রেফতার করা হয়। শুক্রবার অভিযুক্তদের দুর্গাপুর মহকুমা আদালতে তোলা হয়। আদালত আসামিদের পাঁচ দিনের পুলিশ হেফাজতের নির্দেশ দেয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন