English

33 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

বিমানযাত্রীর প্রশ্ন: ‘ফ্লাইট কখনো ঠিক সময়ে ছাড়ে না কেন’

- Advertisements -
Advertisements
Advertisements

বিমান বাংলাদেশ এয়ারলাইনসের ফ্লাইট নিয়ে অনেক অভিযোগ যাত্রীদের। হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর কর্তৃপক্ষ যাত্রীদের কথা শুনতে গতকাল গণশুনানির আয়োজন করে। সেখানে আরো অনেকের মতো প্রবাসী গোলাম মোস্তফা বলেন, বিমান বাংলাদেশের ফ্লাইট সব সময় দেরি হয়। কখনো ঠিক সময়ে ছাড়ে না।

এটা কেন?গতকাল দুপুরে বিমানবন্দরের বহির্গমন কনকোর্স মিলনায়তনে এই কর্মসূচিতে ছিলেন বিভিন্ন এয়ারলাইন ও সংস্থার প্রতিনিধিরা। তবে বিমান নিয়ে নানা অভিযোগের জবাব দিতে রাষ্ট্রায়ত্ত বিমান সংস্থাটির কোনো প্রতিনিধি হাজির না থাকায় ক্ষোভ প্রকাশ করেন বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান। যাত্রী হয়রানি বন্ধে বিমান বাংলাদেশকে আরো সতর্ক হওয়ার পরামর্শ দেন তিনি। যাত্রীসেবার মান উন্নত করতে গণশুনানিতে ওঠা অভিযোগের বিষয়ে সমাধানের আশ্বাস দিয়েছে বেবিচক।

গণশুনানিতে কুমিল্লার দাউদকান্দি থেকে আসা প্রবাসী মোহাম্মদ রিয়াদ সরকার বলেন, ‘বিমানের কাউন্টারে আমাদের যেন ভিক্ষুকের মতো মনে করা হয়। আমরা কোনো সহযোগিতাই পাই না। আজ বিকেল ৩টায় বিমানের ফ্লাইটে সৌদি আরব যাওয়ার কথা। কিন্তু ফ্লাইটটি কখন যাবে কিছুই জানাচ্ছে না কেউ। একটা আন্তর্জাতিক বিমানবন্দরের সেবা আন্তর্জাতিক নয় কেন?’

এদিকে গণশুনানিতে অংশ নিয়ে জর্জিয়ার নাগরিক কার্ল অগাস্টন বাংলাদেশের আতিথেয়তার প্রশংসা করলেও বাংলাদেশের মোবাইল অপারেটরের সিম না থাকায় শাহজালাল বিমানবন্দরে ওয়াইফাই সুবিধা ব্যবহার করতে না পারার বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন।

এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান বলেন, বিমানবন্দরের আগমনী টার্মিনালে সব যাত্রীর জন্য ওয়াইফাই ব্যবহারের সুবিধা থাকলেও বহির্গমন টার্মিনালে সেটা নেই। তবে বহির্গমন টার্মিনালেও ওয়াইফাই সুবিধা দ্রুত যুক্ত করার আশ্বাস দেন তিনি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন