English

29 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
- Advertisement -

করোনাভাইরাসে কুষ্টিয়ার ওসির মৃত্যু

- Advertisements -
Advertisements

করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধ করেছেন প্রায় দুই সপ্তাহ। অবশেষে লড়াইয়ে হেরে গেলেন বাংলাদেশ পুলিশের সদস্য কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আরিফুর রহমান (৪২)। গতকাল বুধবার রাত পৌনে ১১টায় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি।
পুলিশ সদর দপ্তরের এআইজি (মিডিয়া) মো.সোহেল রানা বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, কর্তব্যরত অবস্থায় শ্বাসকষ্টজনিত কারণে গত ১৪ আগস্ট কুষ্টিয়ায় ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি হন ওসি আরিফ। পরে অবস্থার অবনতি হলে তাকে ওইদিন রাতেই কেন্দ্রীয় পুলিশ হাসপাতাল ঢাকায় প্রেরণ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, ওসি আরিফুর রহমান ২০০৬ সালের ২৩ ফেব্রুয়ারি সরাসরি এসআই (নিরস্ত্র) পদে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। তিনি ২০১৯ সালের ২২ অগাস্ট খুলনা রেঞ্জে যোগদান করেন। কুষ্টিয়া জেলার দৌলতপুর থানার অফিসার ইনচার্জ হিসেবে তিনি ২০১৯ সালের ৩১ আগস্ট দায়িত্ব গ্রহণ করেন।

পুলিশ জানায়, ওসি আরিফুর রহমানের প্রথম জানাজা আজ বৃহস্পতিবার সকাল ৯টায় কুষ্টিয়া পুলিশ লাইনে স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠিত হবে। পরে বাংলাদেশ পুলিশের ব্যবস্থাপনায় মরদেহ খুলনায় গ্রামের বাড়িতে পাঠানো হবে। সেখানে ধর্মীয় বিধি-বিধান অনুযায়ী পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।
উল্লেখ্য, বর্তমান করোনাকালে বাংলাদেশ পুলিশের ৭২ জন সদস্য এ পর্যন্ত মৃতুবরণ করেছেন।
Advertisements

আরিফ ১৯৭৮ সালের ২৭ ফেব্রুয়ারি খুলনা জেলার রুপসা থানার সামন্তসেনা গ্রামে জন্মগ্রহণ করেন। মৃত্যুকালে তিনি পিতা, মাতা, স্ত্রী ও এক বছর বয়সী শিশু কন্যাসহ বহু আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন