English

31 C
Dhaka
বৃহস্পতিবার, মে ১৯, ২০২২
- Advertisement -

করোনা ও উপসর্গ নিয়ে কুষ্টিয়ায় ১৭ জনের মৃত্যু

- Advertisements -

কুষ্টিয়ায় করোনা পরিস্থিতি ভয়ংকর রূপ নিয়েছে। এ জেলায় গত ২৪ ঘণ্টায় করোনায় ১০ জন ও ও করোনার উপসর্গ নিয়ে ৭ জনের মৃত্যু হয়েছে। গতকাল বুধবার (৭ জুলাই) সকাল ৮টা থেকে বৃহস্পতিবার (৮ জুলাই) সকাল ৮ টা পর্যন্ত এদের মৃত্যু হয়েছে।

Advertisements

এছাড়াওগত  ২৪ ঘণ্টায় আরও ২৩২ জনের করোনা শনাক্ত হয়েছে। ৭৪৩ জনের নমুনা নমুনা পরীক্ষায় এই শনাক্তের হার বেড়ে ৩১.২২ শতাংশ হয়েছে। এই সময়ে ১২৭ জন করোনা রোগী সুস্থ হয়েছেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতাল সূত্রে বৃহস্পতিবার সকালে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে

হাসপাতাল সূত্রে জানা গেছে, শনাক্তদের মধ্যে সদরে ৬২ জন, সীমান্তবর্তী উপজেলা দৌলতপুরে ৪২ জন এবং কুমারখালীতে ৫৯ জন রয়েছেন।গত ৭ দিনে কুষ্টিয়ায় ১ হাজার ৬১৫ জন করোনায় আক্রান্ত হয়েছেন। আর এই ৭ দিনে ৭৮ জনের মৃত্যু হয়েছে।

Advertisements

কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাক্তার তাপস কুমার সরকার জানান, করোনা ডেটিকেডেট কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রোগীর চাপ ক্রমশ বাড়ছে। হাসপাতালের ২০০ বেডে করোনা ও এর উপসর্গ নিয়ে আইসোলেশনে আছেন ২৮৯ জন রোগী। এর মধ্যে ২০২ জন করোনা আক্রান্ত রোগী। প্রায় ৭০ শতাংশ রোগীদের অক্সিজেন প্রয়োজন হচ্ছে।

উল্লেখ্য, কুষ্টিয়ায় করোনা সংক্রমণ রুখতে ও স্বাস্থ্যবিধি মানাতে টানা ২৬ দিন ধরে কঠোর বিধিনিষেধ চলমান রয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন