English

30 C
Dhaka
রবিবার, জুলাই ২১, ২০২৪
- Advertisement -

খুলনা কারাগারে আসামির সঙ্গে তরুণীর বিয়ে

- Advertisements -

আদালতের নির্দেশে খুলনা জেলা কারাগারে থাকা আসামি রফিকুল ইসলাম বাবুর (৩৯) সঙ্গে তার পরিচিত তরুণীর বিয়ে হয়েছে। উচ্চ আদালতের নির্দেশে রোববার (১০ এপ্রিল) দুপুরে কারাগারে বসেই তাদের বিয়ে হয়।

Advertisements

সোমবার (১১ এপ্রিল) রাতে বিষয়টি নিশ্চিত করেন খুলনা জেলা কারাগারের সুপার মো. ওমর ফারুক ও মামলার বাদীপক্ষের আইনজীবী তারিক মাহমুদ তারা। বিয়ের পর নববধূ ও বর দুইজনে কারাগারে রয়েছেন। বর রফিকুল ইসলাম বাবু আসামি হিসেবে এবং নববধূ রয়েছেন নিরাপদ আশ্রয়ে (সেফ কাস্টডি)।

Advertisements

রফিকুল ইসলাম বাবু ওই তরুণীকে ধর্ষণের অভিযোগে দায়ের করা মামলায় ২০২০ সালের ১৭ ডিসেম্বর থেকে কারাগারে রয়েছেন।

খুলনা জেলা কারাগারের সূত্রে জানা গেছে, উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী ভিকটিম তরুণী এবং হাজতি রফিকুল ইসলাম বাবুর কারাগারের অফিস কক্ষে বিয়ে সম্পন্ন হয়। বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেল সুপার মো. ওমর ফারুক, জেলার মো. তারিকুল ইসলাম, ডেপুটি জেলার মো. ফখরউদ্দিন, ডেপুটি জেলার মো. নূর-ই-আলম সিদ্দিকী এবং দুইপক্ষের আইনজীবী।

ধর্ষণ মামলার বাদীপক্ষের আইনজীবী তারিক মাহমুদ তারা এ প্রতিবেদককে বলেন, দুইজনের মধ্যে সম্পর্কের জেরে মেয়েটি গর্ভবতী হয়- মর্মে মেয়ের পক্ষে বাবুর বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। পরে মেয়েটি সন্তান প্রসব করে। এ কারণে আসামি বাবুর জামিন শুনানিকালে উচ্চ আদালত দুইজনের বিয়ে শেষ করতে কারা কর্তৃপক্ষকে নির্দেশ দেন। সেই মতো বিয়ে হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন