English

30 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

খেজুরের রস পান করে ৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি

- Advertisements -

নড়াইলে খেজুরের রস পান করে ৬ শিক্ষার্থী অসুস্থ হয়ে নড়াইল সদর হাসপাতালে ভর্তি হয়েছে। রবিবার সকাল ১০টার দিকে সরসপুর বেলতলা নামক স্থান থেকে খেজুরের রস খেয়ে বমি ও শারীরিকভাবে অসুস্থ হবার পর দুপুরের দিকে শিক্ষার্থীরা হাসপাতালে ভর্তি হয়।

অসুস্থ শিক্ষার্থীরা হলো শাহাবাদ মাধ্যমিক বিদ্যালয়ের ১০ম শ্রেণীর শিক্ষার্থী সদর উপজেলার চরবিলা গ্রামের রকিব মোল্যার ছেলে মো: তামীম মোল্যা, নবম শ্রেণীর ছাত্র একই গ্রামের এরশাদ মন্ডলের ছেলে রেজওয়ান মন্ডল, দশম শ্রেণীর ছাত্র ফোলিয়া গ্রামের লিটন মোল্যার ছেলে নাহিদ মোল্যা, দশম শ্রেণীর ছাত্র একই গ্রামের ইদ্রিস মোল্যার ইমন মোল্যা, দশম শ্রেণীর শিক্ষার্থী হয়দারখোলা গ্রামের মুরাদ মোল্যার ছেলে মুবিন মোল্যা এবং নবম শ্রেণীর ছাত্র ইলিনদি গ্রামের ওবায়দুর রহমানের ছেলে  ফাহিম হোসেন।

নড়াইল সদর হাসপাতালের জরুরী বিভাগের চিকিৎসক ডা: মো: রেজওয়ানুল হক শিমুল বলেন, খেজুরের রস পান করে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হওয়া ছয় শিক্ষার্থীই আপাতত শংকামুক্ত।

রসের সঙ্গে পয়জন জাতীয় কোন কিছু মিশ্রিত থাকার কারণে তারা রস পান করার পর বমিসহ অসুস্থ হয়ে পড়েছে। নিপাহ ভাইরাস লক্ষণ প্রকাশ পায় রস পানের দুই-তিন পর। যেহেতু রস পানের সঙ্গে সঙ্গে বমিসহ অসুস্থতা দেখা দিয়েছে, তাই তাদের নিপাহ ভাইরাস আক্রান্তের সম্ভাবনা নেই বলে তিনি জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

৭ দিন স্কুল বন্ধের দাবি

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন