English

16 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩
- Advertisement -

গোপনাঙ্গ কর্তন অবস্থায় বাথরুম থেকে যুবককে উদ্ধার

- Advertisements -

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় একটি কারখানার বাথরুম থেকে গোপনাঙ্গ কর্তন অবস্থায় এক যুবককে উদ্ধার করা হয়েছে।

রোববার (৮ জানুয়ারি) বিকেলে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে একই দিন বেলা ১১টার দিকে উপজেলার হাসামদিয়া এলাকার পারফেক্ট পলিমার ইন্ডাস্ট্রিজের ভেতরে এ ঘটনা ঘটে।

Advertisements

আহত ব্যক্তি ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাঞ্চনপুর গ্রামের আমির হোসেনের ছেলে শাহিন আলম (২৬)। তিনি ফরিদপুরে পারফেক্ট পলিমার ইন্ডাস্ট্রিজে সেলাই মেশিনের অপারেটর হিসেবে চাকরি করেন।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, শাহিন পারফেক্ট পলিমার ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ভেতরের একটি রুমে থাকেন। রোববার তার কোনো ডিউটি ছিল না। এ কারণে সে রুমেই ছিল। হঠাৎ রুমের বাথরুমের ভেতর থেকে তার চিৎকার শুনে পাশের রুমের লোকজন ছুটে আসেন। তখন বাথরুমের ভেতরে তাকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। তার গোপনাঙ্গ কাটা ছিল। পরে তাকে উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ সময় চিকিৎসকরা প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

Advertisements

এদিকে কীভাবে এ ঘটনা ঘটেছে সে বিষয়ে শাহিন কিছুই বলছেন না বলে জানিয়েছেন হাসপাতালটির চিকিৎসকরা।

আহত যুবকের ভাই সাদিকুল ইসলাম জানান, রোববার দুপুর ১২টায় আমরা এ ঘটনার খবর পেয়েছি। কীভাবে এ ঘটনা ঘটল আমার ভাই সে বিষয়ে এখনও কিছু বলেনি। শনিবার (৭ জানুয়ারি) এক বিকাশের দোকানে টাকা দেওয়া-নেওয়া নিয়ে আমার ভাইয়ের একটু ঝামেলা হয়েছিল। পরে বিষয়টি আমরা ফোন করে সমাধান করি। এ ছাড়া তিন-চার মাসে আগে সে বিয়ে করে। তবে বউয়ের সঙ্গে তার কোনো ঝামেলা নেই।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব জানান, রোববার দুপুরে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ঘটনার কারণ এখনও জানতে পারিনি। বিস্তারিত পরে জানা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন