English

26 C
Dhaka
সোমবার, ডিসেম্বর ৫, ২০২২
- Advertisement -

ঝিনাইদহে স্বামী-স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

- Advertisements -

ঝিনাইদহে স্বামী ও স্ত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের হাটবাকুয়া গ্রামের মাঠ থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।

Advertisements

তারা হলেন-সদর উপজেলার দোগাছি ইউনিয়নের তালতলা হরিপুর গ্রামের চুনু শেখের ছেলে রমজান হোসেন রুজিব (২০) ও তার স্ত্রী হরিণাকুন্ডু উপজেলার বিন্নি গ্রামের গোলাম হোসেনের মেয়ে মুক্তা খাতুন (১৮)। ২ মাস আগে প্রেমের সম্পর্ক করে তারা বিয়ে করে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, সকালে গ্রামের মাঠে রুজিব ও মুক্তা খাতুনের ঝুলন্ত মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে এসে তাদের মরদেহ উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠায়।

Advertisements

হাটগোপালপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই বিল্লাল হোসেন জানান, প্রাথমিকভাবে আমরা যেটি দেখতে পেয়েছি তা হলো গাছের সাথে মেয়ের ওড়না দিয়ে পেঁচিয়ে স্বামী ও স্ত্রী ঝুলে রয়েছে। ২ মাস পুর্বে তারা বিয়ে করে। কিন্তু মেয়ের পরিবারের লোকজন তাদের বিয়ে মেনে নেয়নি।

তিনি আরও জানান, বৃহস্পতিবার মেয়ের পরিবারের লোকজন মেয়েকে বাড়িতে নিয়ে যাওয়ার জন্য আসার কথা ছিল। এ কারণেই তারা আত্মহত্যা করতে পারে বলে ধারণা করছি। তবে এটি হত্যা না আত্মহত্যা বিষয়টি নিয়ে তদন্ত চলছে। মেয়েটি তার বাম হাতে মেহেদি দিয়ে লিখেছে- সব আমার মায়ের দোষ আমরা চলে যাচ্ছি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন