English

31 C
Dhaka
সোমবার, আগস্ট ১৫, ২০২২
- Advertisement -

টিকটকে প্রেম, বয়স বেশি হওয়ায় বিয়েতে অস্বীকৃতি প্রেমিকের

- Advertisements -

নড়াইলের কালিয়া উপজেলায় বিজিবি সদস্য শামীম মোল্লার বাড়িতে বিয়ের দাবিতে বিষের বোতল হাতে অনশন করছেন এক তরুণী।

রোববার (৩১ জুলাই) বিকেলে উপজেলায় কলেজ পাড়া মির্জাপুরে প্রেমিক শামিমের ভাড়া বাড়িতে অবস্থান করেন তিনি। তবে মেয়েটি আশার খবর পেয়ে শামিমের বাবা মো. খায়রুল মোল্লা ও তার মা বাড়িতে তালা মেরে পালিয়ে যায়।

Advertisements

অভিযুক্ত ব্যক্তি উপজেলার কান্দুরি গ্রামের খায়রুল মোল্লার ছেলে শামিম মোল্লা। তিনি বর্তমানে কুষ্টিয়ার মিরপুর ৪৭ ব্যাটালিয়নে কর্মরত রয়েছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, শামিম মোল্লা প্রায় তিন বছর আগে বিজিবিতে জয়েন করেন। চাকরি হওয়ার আগে আট লাখ টাকা যৌতুক নিয়ে বিয়ে করে খবরটি গোপন রাখেন। তবে চাকরি হওয়ার পর স্ত্রীকে ডিভোর্স দেন শামিম।

ভুক্তভোগী প্রেমিকা জানান, টিকটকের মাধ্যমে তাদের পরিচয়। তারপর ফেসবুক ও ফোনে কথাবার্তা হয়। এরপর থেকে শুরু হয় তাদের মাঝে প্রেম। পরে শামিম মোল্লা ছুটিতে এসে দেখা করে খুলনার সোনাডাঙ্গা তার বন্ধু সোহেলের বাড়িতে। এভাবেই ধীরে ধীরে তাদের সম্পর্ক গভীর হতে থাকে।

Advertisements

তিনি আরও জানান, প্রায় এক বছর ধরে তাদের সম্পর্ক। শামিমকে বিয়ের জন্য চাপ দিলে তাকে এড়িয়ে চলে। একই সঙ্গে তার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়।

অনশন বিষয়ে ভুক্তভোগী বলেন, আমি বিয়ের দাবিতে অনশন করছি। শামিম বিয়ে না করলে, আমি বিষ খেয়ে মারা যাবো।

এ বিষয়ে অভিযুক্ত বিজিবি সদস্য শামীম মোল্লা মুঠোফোনে জানান, মালার (ছন্দনাম) সঙ্গে আমার সম্পর্ক ছিল। কিন্তু আমার থেকে তার বয়স বেশি হওয়ায় তাকে বিয়ে করতে পারবো না।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন