English

29 C
Dhaka
শনিবার, জুলাই ২, ২০২২
- Advertisement -

টিকটক ভিডিওতে প্রধান শিক্ষিকার নাচ, বিব্রত এলাকাবাসী

- Advertisements -

টিকটকে ভিডিও বানান স্কুলের প্রধান শিক্ষিকা। ‘কাঁচা বাদাম’সহ বিভিন্ন বাংলা ও হিন্দি গানের সঙ্গে নেচে নেচে বানানো সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এ নিয়ে স্কুলের শিক্ষক-শিক্ষার্থী এবং এলাকাবাসী বিরক্তি প্রকাশ করেছেন। কুষ্টিয়ার মিরপুর উপজেলার তালবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের এই প্রধান শিক্ষিকার নাম দিলারা ইয়াসমিন।

Advertisements

আইনত এটা কোনো অপরাধ না হলেও শিক্ষকের মর্যাদায় বড় আঘাত বলে মনে করছেন সবাই। স্কুলটির অন্যান্য শিক্ষকরা বলছেন, প্রধান শিক্ষিকার এমন কর্মকাণ্ডে লোকে আমাদের নিয়ে হাসাহাসি করে। অন্যান্য স্কুল-কলেজের শিক্ষকরা আমাদেরকে খারাপ চোখে দেখে। শিক্ষকের এমন নাচানাচি দেখে শিক্ষার্থীরাইবা কী শিক্ষা নেবে!

Advertisements

এলাকাবাসী, বিশেষকরে অভিভাবকরা এই ঘটনায় হতভম্ব। তারা বলছেন, একজন শিক্ষক এমন কাণ্ডজ্ঞানহীন আচরণ করতে পারেন না। এতে শিক্ষার্থী এবং এলাকাবাসীর কাছে শিক্ষকের কোনো মূল্য থাকে না। তাকে এখনই থামানো দরকার।

এত সমালোচনা যাকে নিয়ে, তার অবশ্য কোনো বিকার নেই। এমন কর্মকাণ্ড নিয়ে জানতে চাইলে প্রধান শিক্ষিকা দিলারা ইয়াসমিন জোয়ার্দ্দার বলেন, অনেকেই তো টিকটক করছে। আমি করলে সমস্যাটা কোথায়? এ নিয়ে এত সমালোচনার কিছু দেখি না। শিক্ষক নাচতে পারবে না, এটা কোন আইনে আছে?

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন