English

25 C
Dhaka
শনিবার, জানুয়ারি ২৮, ২০২৩
- Advertisement -

নড়াইলে নৌকা ডুবে মা-ছেলের মৃত্যু, নিখোঁজ ৪

- Advertisements -

নড়াইলের কালিয়া উপজেলার নবগঙ্গা নদীর বাহিরডাঙ্গা ঘাটে নৌকা ডুবে মা ও ছেলের মৃত্যু হয়েছে। এ ঘটনায় শনিবার বিকেল পর্যন্ত চারজন নিখোঁজের খবর পাওয়া যায়। ঘটনার পর থেকেই পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা নিখোঁজদের সন্ধানে উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছেন।

Advertisements

এর আগে, শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ নৌকাডুবির ঘটনা ঘটে। মৃত ব্যক্তিরা হলেন বাহিরডাঙ্গা গ্রামের ইনামুল মন্ডলের মেয়ে নাজমা (২৫) ও তার তিন বছরের শিশুপুত্র নাসিম। বাবার বাড়ির পরিবারের সদস্যদের সঙ্গে নবগঙ্গা নদীর ওপারে পারবাহিরডাঙ্গা গ্রামে মৃত দাদীকে দেখতে যাচ্ছিলেন তারা। মৃত নাজমা হামিদপুর ইউনিয়নের বাবুপুর গ্রামের আব্দুল জলিলের স্ত্রী।

ছোট নৌকায় অতিরিক্ত যাত্রীবহনের জন্য এ দুর্ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা। দুর্ঘটনার পর নয়জন জীবিত উদ্ধার হয়েছেন। তাদের কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা চলছে। নিখোঁজ ব্যক্তিরা হলেন হামিদপুর ইউনিয়নের লাবু শেখ (৪৫), রয়েল মন্ডল (৩৫), মাহমুদ শেখ (৪০) ও খানজা শেখ (৫০)। এরা ইনামুল মন্ডলের আত্মীয়-স্বজন।

Advertisements

পারিবারিক সূত্রে জানা যায়, ছোট নৌকায় ইনামুল মন্ডল পরিবারের অন্তত ১৫ জন সদস্য নদী পারাপারের সময় অতিরিক্ত যাত্রীর চাপে নৌকা ডুবে যায়।

এ সময় নয়জন সাঁতরে উপরে উঠতে পারলেও ছয়জন নিখোঁজ হয়। দুর্ঘটনার পরই দু’জনের মরদেহ উদ্ধার হলেও অন্যরা নিখোঁজ রয়েছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন