English

29 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ২, ২০২২
- Advertisement -

নিসচা কেন্দ্রীয় কমিটির সাথে দক্ষিণ অঞ্চল কপিলমুনি শাখার জুম মিটিং অনুষ্টিত

- Advertisements -
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) দক্ষিণ অঞ্চল কপিলমুনি শাখার সাথে কেন্দ্রীয় কমিটির জুম মিটিং অনুষ্টিত হয়েছে। ভার্চুয়াল সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান চিত্রনায়ক জনাব ইলিয়াস কাঞ্চন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিসচা মহাসচিব জনাব সৈয়দ এহসান উল হক কামাল এবং কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এসএম আজাদ হোসেন।

প্রধান অতিথির বক্তব্যে নিরাপদ সড়ক চাই এর প্রতিষ্ঠাতা সভাপতি জনপ্রিয় চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন উক্ত শাখার সকল কর্মিকে দুর্ঘটনারোধে সচেতনতামুলক কাজ করার আহবান জানান।

Advertisements

এইচ, এম,শফিউল ইসলামের সভাপতিত্বে জুম মিটিংয়ে আলোচনায় অংশ গ্রহণ করেন, কপিলমুনি সংগঠনের উপদেষ্টা ও প্রেস ক্লাবের সভাপতি শেখ শামসুল আলম পিন্টু, সহ সভাপতি অধ্যাপক জোতিন্দ্র নাথ, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু, অর্থ সম্পাদক মানিক লাল সিংহ, মহিলা সম্পাদিকা রাবেয়া বেগম, সরদার ইউনুস আলী, সহ সম্পাদক ও শ্রমিক নেতা মোসলেম উদ্দীন দয়াল, সাংবাদিক খায়রুল ইসলাম, নাহিদ হাজরা, প্রদীপ দত্ত সহ সংগঠনের সদস্য বৃন্দ।

উল্লেখ্য, নিসচা শাখা সংগঠনগুলোর কাজের অগ্রগতি বৃদ্ধি এবং শাখা সংগঠনের নেতৃবৃন্দদের দিকনির্দেশনা দেওয়ার লক্ষে নিসচা কেন্দ্রীয় কমিটির সিদ্ধান্তে এই জুম মিটিং এর আয়োজন করা হয়। করোনাকালে কেন্দ্রীয় কমিটি থেকে প্রতিনিধিবৃন্দরা শাখা সংগঠনগুলোর জেলা/উপজেলা অঞ্চলে যেতে না পাড়ায় জুম মিটিংয়ের মাধ্যমে সকল অনুমদিত শাখা সংগঠনের নেতৃবৃন্দদের সাথে ধারাবাহিক ভাবে এরকম জুম মিটিং এর মাধ্যমে যোগাযোগ রাখা এবং দিকনির্দেশনা দেয়া হবে বলে জানিয়েছে নিসচা কেন্দ্রীয় কমিটি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন