English

28 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

নিসচা খুলনা মহানগর শাখার ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত

- Advertisements -

করোনার সংকট কালে করণীয় নিয়ে নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার এক ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সন্ধ্যায় খুলনা মহানগর শাখার সভপতি এসএম ইকবাল হোসেন বিপ্লবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান মুন্নার সঞ্চলনায় ভার্চুয়াল মিটিং অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তব্য রাখেন নিসচার খুলনা মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক মো: রকিবউদ্দিন ফারাজী, অর্থ সম্পাদক মো: নাজমুল হোসেন, ক্রীড়া সম্পাদক মো. মনিরুল ইসলাম সাগর, মহিলা সম্পাদক শিরিনা পারভীন, সদস্য মো. আবু তৈয়ব, মো: আব্দুল্লাহ চৌধুরী, মাহমুদা আক্তার লিজা, নওশিন জাহান প্রমুখ।

মিটিংয়ে বক্তারা বলেন, করোনার এ মহাসংকটের মধ্যেও নিসচার নতুন কমিটির কার্যক্রম অব্যাহত থাকবে। করোনাকালে সারা বিশ্বেই অনলাইনে কার্যক্রম বাড়ছে।  ঘরে বসেই চলছে মিটিং, পড়ালেখাসহ সবকিছু। স্বাভাবিকভাবেই সরকারের বিভিন্ন নির্দেশনা, সিদ্ধান্ত আসছেও ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে। ঠিক সেভাবেই সচেতনতামূলক বিভিন্ন ভিডিও কনটেন্ট তৈরি করে প্রচার বিশেষ করে সড়কের বেহাল অবস্থা নিয়ে ভিডিও তৈরি করে প্রচার করা হবে ভার্চুয়াল মাধ্যমে। নিসচা,র কেন্দ্রিয় কমিটির চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন ভার্চুয়াল মিটিংয়ের মাধ্যমে সারা দেশে সভা করে বিভিন্ন দিক নির্দেশনা দিচ্ছেন। মিটিংয়ে বৃক্ষরোপন ও মাস্ক বিতরণের সিদ্ধান্ত নেওয়া হয়। লকডাউন চলাচালে রিক্সাচালকদের অযথা হয়রানি বন্ধের ও খুলনা মহানগরীর রূপসা-শিপইয়ার্ড, সোনাডাঙ্গার এম এ বারি লিংক সড়ক এবং মুজগুন্নী সড়ক সংস্কারের দাবি জানানো হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন