English

30 C
Dhaka
শনিবার, মে ২৮, ২০২২
- Advertisement -

পরিবহন শ্রমিকদের ভ্যাকসিন এবং খাদ্য সহায়তা নিশ্চিত করার দাবী

- Advertisements -
Advertisements

নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার উদ্যোগে এক সভা মঙ্গলবার রাত ৯টায় ভার্চুয়াল মাধ্যমে অনুষ্ঠিত হয়। সভায় পরিবহন শ্রমিকদের জন্য ভ্যাকসিন এবং খাদ্য সহায়তা নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবী জানানো হয়। বর্তমানে করোনা মহামারীতে সব থেকে ক্ষতিগ্রস্থ পরিবহন শ্রমিকরা। নিরাপদ সড়ক নিশ্চিত করতে হলে সংশ্লিষ্ট বিভাগের প্রতি সরকারকে বিশেষ নজর দিতে হবে। নিসচা’র প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চনের নির্দেশনায় খুলনা মহানগর শাখা আগস্ট মাসের প্রথম সপ্তাহে খুলনায় পরিবহন শ্রমিকদের মাঝে খাদ্য সহয়তা বিতরণ করবে। এজন্য কমিটির সকল সদস্য একমত পোষন করেন এবং সহযোগিতা করবেন বলে উল্লেখ করেন।

নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার সভাপতি এস এম ইকবাল হোসেন বিপ্লব এর সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মাহবুবুর রহমান মুন্না সঞ্চালনায় অন্যান্যের মধ্যে অংশনেন সহ-সভাপতি শেখ মনির আহমেদ,শেখ মো: নাসিরউদ্দিন, আব্দুস সালাম শিমুল, সহ-সাধারন সম্পাদক রুহুল আমীন তালুকদার সোহাগ, রাকিবউদ্দিন ফারাজী,অর্থ সম্পাদক মো: নাজমুল হোসেন,সাংগঠনিক সম্পাদক ফারহানা আক্তার,ক্রিড়া সম্পাদক মনিরুল ইসলাম সাগর, মহিলা সম্পাদিকা শিরিনা আক্তার, কার্য্যনির্বাহী সদস্য মাহমুদা আক্তার লিজা, মো: মিরাজ হোসেন,মো: নাসিরউদ্দিন,মো: শামীম হোসেন, তানিয়া সুলতানা, মো: ইব্রাহিম আলী মামুন, সিনথী খান প্রমুখ।

Advertisements

সভায় নিসচা খুলনা মহানগর শাখার সহ-সভাপতি শেখ মনির আহমেদ এর মা শাকিলা খাতুন করোনা আক্রান্ত হয়ে ইন্তেকাল করায় গভীর শোক প্রকাশ ও দোয়া করা হয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন