English

29 C
Dhaka
রবিবার, জুলাই ১৪, ২০২৪
- Advertisement -

মুজিবশতবর্ষ উপলক্ষে নিসচা খানজাহান আলী থানা শাখার বৃক্ষরোপণ কর্মসূচী উদ্বোধন

- Advertisements -
Advertisements
Advertisements

মুজিবশতবর্ষের আহ্বানে ৩টি করে গাছ লাগান ‘লাগাই গাছ বাড়াই বন’ এই স্লোগান নিয়ে সারা দেশে ১ কোটি বৃক্ষরোপণের অংশ হিসেবে খানজাহান আলী থানা শাখার উদ্যোগে আটরা গিলাতলা ইউনিয়ন পরিষদ চত্বরে গাছের চারা রোপণ করা হয়। একুশে আগষ্ট বেলা ১১টায় ঔষধী গাছের চারা রোপণ কর্মসূচীর উদ্বোধন করেন গিলাতলা ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মনিরুল ইসলাম।
প্রধান অতিথি ছিলেন নিসচা’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন। বৃক্ষরোপণ উদ্বোধনকালে নিসচা’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে প্রধানমন্ত্রী দেশব্যাপী ১ কোটি বৃক্ষরোপণের আহ্বান জানান। তারই ধারাবাহিকতায় নিরাপদ সড়ক চাই নিসচা’র দেশব্যাপী প্রতিটি শাখা জাতির জনক ও প্রধানমন্ত্রীর প্রতি সম্মান জানিয়ে ১০০টি করে বৃক্ষরোপণ করবে।
যার মধ্যে ফলজ,বনজ ও ঔষধী বৃক্ষ থাকবে। তিনি আরোও বলেন, পরিবেশ বান্ধব গাছ মানুষের প্রকৃত বন্ধু। তিনি এই মহতি উদ্যোগের জন্য নিসচা’র খানজাহান আলী থানা শাখাকে অভিনন্দন জানান এবং নিসচা’র সকল শাখাকে বৃক্ষরোপণের আহ্বান জানান। এসময় উপস্থিত ছিলেন নিসচা’র খানজাহান আলী থানা শাখার আহ্বায়ক শেখ আব্দুস সালাম। খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটি’র সভাপতি শেখ বদর উদ্দিন, মোঃ লুৎফর রহমান লিটন, মোঃ বাচ্চু শেখ,শরিফুল ইসলাম, মোঃ উসমান,আব্দুস সামাদ, এমদাদ হোসেন, মোঃ রাসেল, শেখ কওসার আলী, সরদার হাফিজুর রহমান, সরদার বিল্লাল হোসেন প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন