English

29 C
Dhaka
মঙ্গলবার, আগস্ট ১৬, ২০২২
- Advertisement -

মেহেরপুরের তিন গ্রাম লকডাউন

- Advertisements -

মেহেরপুর জেলায় করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় মেহেরপুরের ৩টি গ্রামকে লকডাউন ঘোষণা করেছে মেহেরপুর জেলা প্রশাসক। এছাড়া সন্ধ্যা ৬টা থেকে সকাল ১০টা পর্যন্ত জেলার সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধের ঘোষণা দিয়েছে জেলা প্রশাসন।

Advertisements

পরবর্তী নির্দেশ না দেওয়া পযন্ত এ নির্দেশ বলবৎ থাকবে বলে জানিয়েছে মেহেরপুর জেলা প্রশাসন। সোমবার (১৪ জুন) দুপুরে মেহেরপুর জেলা প্রশাসক ড. মুনসুর আলম খান ভার্চুয়াল এক সভায় এ সিদ্ধান্তের কথা জানান।

জেলা প্রশাসক ড. মোহাম্মদ মুনসুর আলম খানের সভাপতিত্বে ভার্চুয়াল সভায় জানানো হয়, আগামীকাল মঙ্গলবার (১৫ জুন) সন্ধ্যা ৬টা থেকে সকাল ১০টা পর্যন্ত জেলার সকল দোকানপাট বন্ধ রাখতে হবে। একই সাথে মেহেরপুর থেকে রাজশাহী যোগাযোগের বিআরটিসি বাস চলাচল বন্ধ ঘোষণা করা হয়।

Advertisements

সভায় মেহেরপুরের মুজিবনগর উপজেলার বাগোয়ান ইউনিয়নের আনন্দবাস এবং গাংনী উপজেলার তেতুলবাড়িয়া ও হিন্দা গ্রামকে পুরো লকডাউন ঘোষণা করা হয়েছে। এছাড়াও প্রত্যেককে মাস্ক পরিধান ব্যতীত বাইরে বের না হওয়ার জন্য বলা হয়েছে।

ভার্চুয়াল সভায় পুলিশ সুপার এস এম মুরাদ আলি, সিভিল সার্জন ডাঃ মোঃ নাসির উদ্দিন,মেহেরপুর সদর উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট ইব্রাহিম শাহীন, সাংবাদিক মিজানুর রহমান, ফজলুল হক মন্টু বক্তব্য রাখেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন