English

30 C
Dhaka
শুক্রবার, আগস্ট ১৯, ২০২২
- Advertisement -

যশোরে ২২ ইউপিতে ভোটগ্রহণ শুরু

- Advertisements -
Advertisements
Advertisements

যশোরের ঝিকরগাছা ও চৌগাছা উপজেলার ২২টি ইউনিয়ন পরিষদে উৎসবমুখর পরিবেশে ভোটগ্রহণ শুরু হয়েছে। সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীন চলবে ভোটগ্রহণ। সকাল থেকেই সব কেন্দ্রে পুরুষ ও নারী ভোটারদের ব্যাপক উপস্থিতি দেখে গেছে।
দুই উপজেলার ২২টি ইউনিয়নের মধ্যে ২০টিতে চেয়ারম্যান পদে ভোটগ্রহণ হচ্ছে। বাকি দুটি চৌগাছার ফুলসারা ও চৌগাছা সদর ইউনিয়নে নৌকার প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।
জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, ইউনিয়ন পরিষদ নির্বাচনে ঝিকরগাছা-চৌগাছার ২২টি ইউনিয়নে মোট ভোটার ৩ লক্ষ ৮৯ হাজার ৯৬৩ জন। এর মধ্যে ঝিকরগাছাতে ২ লক্ষ ১৯ হাজার ২৭৬ জন ভোটার ১২৩টি কেন্দ্রে ৬০৬টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। আর চৌগাছায় ১ লক্ষ ৭০ হাজার ৬৮৭ জন ভোটার ১০২ টি কেন্দ্রে ৪৮০ টি বুথে তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।
দুই উপজেলায় সুষ্ঠুভাবে ভোট সম্পন্ন করতে ৩ হাজার ৪৮০ জন নির্বাচনী কর্মকর্তা নিয়েজিত রয়েছেন। এর মধ্যে ঝিকরগাছায় ১১ টি ইউনিয়নে ১২৩টি কেন্দ্রে ১২৩ জন প্রিজাইডিং অফিসার, ৬০৫ জন সহকারী প্রিজাইডিং অফিসার এবং ১ হাজার ২১০ জন পোলিং অফিসার রয়েছেন। চৌগাছায় ১১টি ইউনিয়নে ১০২ টি কেন্দ্রে ১০২ জন প্রিজাইডিং অফিসার, ৪৮০টি বুথের জন্য ৪৮০ জন সহকারী প্রিজাইডিং অফিসার ও ৯৬০ জন পোলিং অফিসার থাকবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

আজকের রাশিফল

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন