English

33 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

কামড় খেয়ে ২ সাপ ধরে চিকিৎসা নিতে হাসপাতালে যুবক

- Advertisements -
Advertisements

সাপের কামড়ের পর দুটি সাপ ধরে চিকিৎসা নিতে নিজেই হাসপাতালে হাজির হয়েছিলেন আলামিন বিশ্বাস (২৫) নামের এক যুবক। গত শনিবার বেলা ১১টার দিকে ঝিনাইদহের শৈলকুপার বিজুলিয়া গ্রামে ঘটনাটি ঘটে। হাসপাতালে চিকিৎসাধীন যুবক আলামিন শংকামুক্ত বলে জানান চিকিৎসক। আলামিন বিজুলিয়া গ্রামের মহসিন বিশ্বাসের ছেলে।

মঙ্গলবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আলামিনের সঙ্গে কথা হলে তিনি জানান, ঈদের আগের দিন শনিবার বেলা ১১টার দিকে তাদের গ্রামের একটি ইটের গাদার মধ্যে গোখরা সাপ দেখতে পাই। গাদা থেকে বের করে সাপ মারতে গেলে দুটি সাপ তাকে দংশন করে।

Advertisements

এরপর আমি সঙ্গে সঙ্গে সাপ দুটি ধরে বিলম্ব না করে হাসপাাতালের জরুরি বিভাগে চলে আসি। চিকিৎসক তার শরীরে বিভিন্নভাবে পরীক্ষা চালিয়ে তাকে অ্যান্টিভেনম প্রয়োগ করেন বলে জানান তিনি।

২টি সাপ ধরে হাসপাতালে নিয়ে আসার কারণ সম্পর্কে তিনি জানান, চিকিৎসক যাতে চিনতে পারেন কোন জাতের সাপ। হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও তিনি সুস্থ আছেন বলে জানান।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসক ডা. সুজায়েত হোসেন জানান, বিজুলিয়া গ্রামের এক যুবককে সাপে দংশনের পর দুটি সাপ ধরে নিজেই হাসপাতালে হাজির হওয়ার ঘটনাটি সত্য। বর্তমানে তিনি সুস্থ আছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

টালিউড সিনেমায় তারিন

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন