English

37 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

খুলনাতে ইনসেপ্টার আধুনিক ডিপো উদ্বোধন

- Advertisements -

দেশের অন্যতম ঔষধ প্রস্তুত কোম্পানী ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লিমিটেড গত ৭ মার্চ বৃহস্পতিবার খুলনার খালিশপুরে আধুনিক ডিপো উদ্বোধন করেছে।

Advertisements

ঔষধ সংরক্ষণের সব ধরনের আধুনিক সুযোগ-সুবিধা সম্বলিত ডিপোটি উদ্বোধন করেন ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লি.-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদির। এ সময় আরও উপস্থিত ছিলেন ইনসেপ্টার ভাইস চেয়ারম্যান হাসনিন মুক্তাদির, হেড অফ অ্যাডমিন জাহিদুল আলম, ড্রিস্ট্রিবিউশন ম্যানেজার শফিউল আলম শাহীন, ব্রিকস এন্ড ব্রিজ-এর ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা মোহাম্মদ মাসুদ, ঋ আর্কিটেক্টস-এর দুই তরুণ স্থপতি ও পরিচালক নাবিলা নওরিন এবং নাহিদ শারমিন।

Advertisements

ডিপো উদ্বোধনের আগে ইনসেপ্টার খুলনা অফিসের কর্মকর্তা-কর্মচারীরা ইনসেপ্টা ফার্মাসিউটিক্যালস লি.-এর চেয়ারম্যান ও ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মুক্তাদিরকে ফুল দিয়ে বরণ করে নেন।

ইনসেপ্টার হেড অফ অ্যাডমিন জাহিদুল আলম জানিয়েছেন সকল ধরনের ঔষধের গুণগত মান বজায় রাখতে ইনসেপ্টা খুলনাতে কোল্ড রুম সুবিধাসহ এই বিশেষায়িত নান্দনিক ডিপো স্থাপন করেছে। যেখানে বিশেষ তাপমাত্রায় প্রয়োজনীয় সকল ধরনের ইনজেকশন, ভ্যাকসিননহ অন্যান্য ঔষধ সংরক্ষণ করা যাবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন