English

32 C
Dhaka
শনিবার, মে ৪, ২০২৪
- Advertisement -

ছেলের মুখে ভাত অনুষ্ঠানে সাউন্ডবক্স ঠিক করতে গিয়ে বাবার মৃত্যু

- Advertisements -

ফরিদপুরের ভাঙ্গায় ছেলের মুখে ভাতের অনুষ্ঠানে সাউন্ডবক্স ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মো. লিটন শেখ (৩০) নামে এক বাবার মৃত্যু হয়েছে।

Advertisements

শুক্রবার (৮ সেপ্টেম্বর) দুপুর সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে। লিটন শেখ উপজেলার হামিরদী ইউনিয়নের বড় মুচকুরনী গ্রামের বাসিন্দা।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, লিটন শেখের ছোট ছেলে রহমতউল্লাহর মুখে ভাত উপলক্ষে বাড়িতে তার সব আত্মীয়-স্বজনরাও উপস্থিত হন। এ সময় সাউন্ড বক্স বাজিয়ে আনন্দ করা হচ্ছিল। হঠাৎ বিদ্যুৎ সংযোগ বন্ধ হলে গান থেমে যায়।

তখন লিটন নিজেই বিদ্যুৎ সংযোগ ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জ্ঞান হারিয়ে ফেলেন। তাকে উদ্ধার করে প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

Advertisements

হামিরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. খোকন মিয়া বলেন, আমার বাড়ির পাশেই এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে। সাউন্ড বক্স ঠিক করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে মারা যান।

মুহূর্তেই মুখে ভাতের অনুষ্ঠান বিষাদে পরিণত হয়। রাতে বাড়ির পাশে কবরস্থানে তাকে দাফন করা হয়েছে। এ ঘটনায় পুরো পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন