English

24 C
Dhaka
বুধবার, মে ৮, ২০২৪
- Advertisement -

ঝিনাইদহে বিষাক্ত অ্যালকোহল পানে ৩ জনের মৃত্যু

- Advertisements -

ঝিনাইদহ প্রতিনিধি: ঝিনাইদহের কালীগঞ্জে বিষাক্ত অ্যালকোহল জাতীয় স্পিরিট পান করে তিনজন মারা গেছে। বৃহস্পতিবার (২ মার্চ) দিনগত গভীর রাতে তারা মারা যান।

নিহতরা হলেন— কালীগঞ্জ শহরের শ্রীলক্ষ্মী সিনেমা হলের সামনে নদীপাড়ার হারুনুর রশিদের ছেলে জাহাঙ্গীর খাঁ (৩৫), একই এলাকার অনিল কুমারের ছেলে বিপুল কুমার (৪৫) এবং শ্রীলক্ষ্মী সিনেমা হলের পেছনে ঢাকালেপাড়ার খোকন মিয়ার ছেলে রাজিব হোসেন (২৫)।

Advertisements

এরমধ্যে জাহাঙ্গীর খাঁ নিজ বাড়িতে, বিপুল কুমার ঝিনাইদহ সদর হাসপাতালে ও রাজিব হোসেন যশোর সদর হাসপাতালে মৃত্যুবরণ করে।

তবে নিহত বিপুল কুমারের ভাই নির্মল কুমার জানান, বৃহস্পতিবার গভীর রাতে তার ভাইয়ের প্রেসার কমে গিয়ে অসুস্থ হয়ে পড়ে। এ সময় কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখান থেকে চিকিৎসকরা ঝিনাইদহ সদর হাসপাতালে রেফার করে। হাসপাতালে নেওয়ার পথে মারা যায়।

শহরের ঢাকালেপাড়ার নাম প্রকাশে অনিচ্ছুক এক যুবক জানান, বৃহস্পতিবার রাতে নিহতরা সবাই কালীগঞ্জ বাসস্ট্যান্ডের একটি হোমিও হল থেকে অ্যালকোহল পান করে। এর পর অসুস্থ হয়ে পড়ে।

কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক শিবলী খাতুন জানান, রাতে যখন রোগী এসেছিল, তখন ডাক্তার তানভীর হোসেন দায়িত্বে ছিলেন। তবে রেকর্ড বইয়ে রাজিব হোসেন অ্যালকোহল খেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে এসেছিলেন। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় যশোরে রেফার্ড করা হয়।

Advertisements

এদিকে শহরের নদীপাড়া এলাকার জাহাঙ্গীর খাঁ এর ভাই সোহাগ হোসেন জানান, গভীর রাতে তার ভাই চিৎকার করতে থাকে। এ সময় তার সব শরীর ঠাণ্ডা হয়ে যায়। মুহূর্তের মধ্যে বাড়িতেই তার মৃত্যু হয়।

কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম জানান, শহরের একটি হোমিও দোকান থেকে এই বিষাক্ত অ্যালকোহল জাতীয় স্পিরিট খেয়েছিল। তদন্ত করলে মেয়াদোত্তীর্ণ স্পিরিট খেয়ে মৃত্যুর কারণই আসবে বলে তিনি মনে করেন।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, মারা যাওয়া ব্যক্তিরা সবাই অ্যালকোহল পান করেছিল। অ্যালকোহল পানের পর তারা সবাই বিষক্রিয়ায় অসুস্থ হয়ে মারা যায়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন