English

24 C
Dhaka
মঙ্গলবার, জানুয়ারি ২৫, ২০২২

নিসচা কপিলমুনি শাখা ও কপিলমুনি প্রেসক্লাবের যৌথ উদ্যোগে মাস্ক স্যনিটাইজার বিতরণ

- Advertisement -spot_img

নিরাপদ সড়ক চাই (নিসচা) ও কপিলমুনি প্রেস ক্লাবের যৌথ উদ্যেগে কপিলমুনিতে চলমান করোনা পরিস্থিতে সাধারণ মানুষের মাঝে ফ্রি মাস্ক স্যনিটাইজার বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে কপিলমুনি মেইন রাস্তা সহ ভিতরে সব খানেতেই ঘুরে ঘুরে হ্যান্ড মাইক দিয়ে করোনার ভয়াবয়তা সম্পর্কে  প্রচারনা  করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন কপিলমুনি সংগঠনের উপদেষ্টা ও প্রেস ক্লাবের সভাপতি শেখ শামসুল আলম পিন্টু,এইচ,এম,শফিউল ইসলাম,সহ সভাপতি মুন্সি রেজাউল করিম মহব্বত,অধ্যাপক জোতিন্দ্র নাথ,সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক রাজু,অর্থ সম্পাদক মানিক লাল সিংহ,সাংবাদিক গাজী আসলাম হোসেন, জি, এম, মোস্তাক আলী, এ কে আজাদ, মিলন কুমার দাশ, হাফিজুর রহমান,আঃ মমিন, সাংবাদিক খায়রুল ইসলাম  সহ সংগঠনের সদস্য বৃন্দ।

উল্লেখ্য পাইকগাছায় করোনাকালীন সময়ে স্বাস্থ্য বিধি মানছে না সাধারণ জনগন  মাস্ক থাকলেও ব্যবহার হয় না । প্রতিদিন রুগীর সংখ্যা বেড়েই চলেছে। অক্সিজেন সংকটে রয়েছে পাইকগাছা সরকারী হাসপাতালটি। পাইকগাছায় প্রতি ১০০ জন করোনা পরিক্ষা করালে ৫০ জন পজেটিভ রুগী প্ওায়া যাচ্ছে বলে জানান পাইকগাছা হাসপাতালের  ডাঃ ইফতেখার বিন রাজ্জাক।

তিনি আরও জানান প্রতিদিন পরিক্ষায় যে পরিমান পজেটিভ করোনা রুগীর সংখ্যা বাড়ছে তা অবাক ব্যপার । পাইকগাছা  হাসপাতালে ১৫টা করোনা বেড থাকলেও  রুগী আছে ১১ জন, সবাই হাসপাতালে থাকতে চায় না।

যে রুগী গুরুতর তাকেই রাখা হয় । হাসপাতাল প্রধান কর্মকর্তা ডাঃ নীতিশ গোলদার  বলেন আমরা বর্তমানে অক্সিজেন সংকটে রয়েছি, এমনকি পাইপ লাইনেও অক্সিজেন নাই।

ছোট বড় মিলে আমাদের হাসপাতালে অক্সিজেন ব্যাংকের ৩০টা  সিলিন্ডার রয়েছে । মাঝে খুলনায় ২৪টা অক্সিজেন সিলিন্ডার পাঠিয়ে ১০ পেয়ে ছিলাম।  হাসপাতালের অক্সিজেন ব্যাংক খালি রয়েছে।  দক্ষিণঞ্চলের এ জনপদের মানুষের মাঝে  আতংক বিরাজ করছে করোনার ভয়াবতা নিয়ে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন