English

30 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
- Advertisement -

প্রেমিকাকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস নিলেন প্রবাসী যুবক

- Advertisements -
Advertisements
Advertisements

চুয়াডাঙ্গার জীবননগরে প্রেমিকাকে ভিডিও কলে রেখে গলায় ফাঁস দিয়েছেন রিপন আলী (২৬) নামে সৌদি প্রবাসী এক যুবক।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকাল ১০টার দিকে রিপনের বাবা ছেলের মৃত্যুর খবর পান। নিহত রিপন আলী জীবননগর উপজেলার সেনেরহুদা গ্রামের কাঁচামাল ব্যবসায়ী আসাদুল হকের ছেলে।

পারিবারিক সূত্রে জানা গেছে, পরিবারে সচ্ছলতা ফেরাতে চার বছর আগে সৌদি আরবে যান রিপন। সৌদি আরবের রাজধানী রিয়াদ শহরের একটি কৃষি খামারে কাজ করে রিপন।

শুক্রবার রিপন তার বাবাকে মোটরসাইকেল কেনার জন্য টাকা পাঠাতে চেয়েছিলেন। পরে সকাল ১০টায় রিপন আলীর প্রবাসী বন্ধুদের কাছে তার মৃত্যুর খবর পান বাবা আসাদুল হক।

রিপন আলীর বাবা আসাদুল হক বলেন, ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার জিন্নানগর গ্রামের একটি মেয়ের সঙ্গে নিয়মিত কথা বলতো আমার ছেলে। এই মেয়ের সঙ্গে সম্পর্ক খারাপ থাকার কারণে কিছুদিন ধরে সে অস্বাভাবিক জীবনযাপন করছিল।

রিপনের প্রবাসী বন্ধুদের মাধ্যমে জানতে পেরেছি, মোবাইল ফোনে কথা বলার সময় এক মেয়ের সঙ্গে ঝগড়া ও বাগবিতণ্ডা হয় রিপনের। সেখান থেকে ঘরে ফিরে যায়। একপর্যায়ে গলায় ফাঁস দিয়ে সে আত্মহত্যা করে। রিপনের বন্ধুরা কাজ শেষে ঘরে ফিরে রিপনের ঝুলন্ত মরদেহ দেখতে পায়। এ সময় লাশের পাশে থাকা মোবাইল ফোনে তারা একটি মেয়ের সঙ্গে ভিডিও কলে কথা বলার প্রমাণ পায়। এরপরই তারা আমাকে ফোনের মাধ্যমে রিপনের মৃত্যুর খবর দেয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন