English

26 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

মহেশপুর সীমান্ত দিয়ে অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় বিজিবির হাতে আটক ১৪

- Advertisements -

অবৈধ ভাবে ভারতে প্রবেশের সময় ঝিনাইদহের মহেশপুর সীমান্তে নারী ও পুরুষসহ ১৪ জনকে আটক করেছে বিজিবি-৫৮। বৃহস্পতিবার (১৯ নভেম্বর) দুপুরে উপজেলার খোসালপুর ও জীবননগরের বৃত্তিপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।
মহশেপুর ৫৮ বিজিবির অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান খান এক ই-মেইল বার্তায় এ তথ্য জানান।
আটককৃতরা হলেন, বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার বড়বাদুরিয়া গ্রামের মোঃ মনোয়ার  হোসেন (৩২), মাদারীপুরের রাজৈর উপজেলার প্রবাশ বিশ্বাসের ছেলে সুব্রত বিশ্বাস (২৪), কালকিনী উপজেলার এনায়েতপুর গ্রামের বিরাট মন্ডলের ছেলে শ্রী বিনয় মন্ডল (৪৮), বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার হোগলপাতি  গ্রামের সৈয়দ আলীর খার ছেলে মোঃ আলী আকবর (৪৮), তার স্ত্রী মোছাঃ মাসুমা বেগম (৪২), একই উপজেলার বাসানদল গ্রামের হুমায়ন কবীরের ছেলে মোঃ মুন্না চাপরাশি (২২), তার স্ত্রী মোছাঃ হেনা খাতুন (১৯), স্বামী- মোঃ মুন্না চাপরাশি, সন্তান মোঃ মাসুম চাপরাশি (১.৫), বাপ্পি চাপরাশির স্ত্রী মোছাঃ নাজমা বেগম (২৬),  তাদের সন্তান মোছাঃ মারিয়া (৪) ও মোছাঃ সুমাইয়া (১০ মাস)।
আটককৃতরা অবৈধভাবে বিনাপাসপোর্টে বাংলাদেশ থেকে ভারতে প্রবেশের চেষ্টা করছিল বলে বিজিবি জানায়। এদিকে মহেশপুর ব্যাটালিয়নের অধিনস্ত বেনিপুর বিওপির দায়িত্বপূর্ণ এলাকার জীবননগর উপজেলার বৃত্তিপাড়া গ্রামের মাঠ থেকে বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলার পূর্ব চিপাবারইলাখী গ্রামের ইমাম হাওলাদারের ছেলে রাজ্জাক হাওলাদার (২৯), স্ত্রী সুমানা আক্তার (২৪) তাদের দুই মাসের সন্তান জয়া আক্তারকে আটক করে। তাদের বিরুদ্ধে পাসপোর্ট অধ্যাদেশ ১৯৭৩ এর ১১(১)(গ) ধারায় মহেশপুর ও জীবননগর থানায় পৃথক দুইটি মামলা করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ

আল কোরআন ও আল হাদিস

- Advertisements -
এ বিভাগে আরো দেখুন