English

34 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

মাগুরায় যুবকের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

- Advertisements -

মাগুরা জেলা সদরের বরুনাতৈল এলাকায় সুমন মোল্যা (১৯) নামের এক যুবক নিজ ঘরের আড়ার সাথে গলায় রশি দিয়ে আত্নহত্যার করেছে। সুমন ওই এলাকার মোহাম্মদ আলীর ছেলে। মঙ্গলবার সন্ধায় সুমনের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে নিহতের প্রতিবেশীরা জানান, নিহত সুমন কে মঙ্গলবার সকাল থেকে কিছুটা বিষন্ন দেখা যাচ্ছিল। সন্ধায় সে তার শয়ন কক্ষের দরজা বন্ধকরে দীর্ঘক্ষন অবস্থান করায় তার মায়ের সন্দেহ হলে আনুমানিক ৭.৩০মিনিটের সময় সুমন কে ডাকতে যায় তার মা রুপালী বেগম।

এ সময় অনেক ডাকাডাকির পর কোন সাড়া না পেয়ে এক পর্যায়ে ঘরের দরজা ভেঙ্গে সুমন কে ঘরের ভেতর আড়ার সাথে গলায় রশি দিয়ে ঝুলন্ত অবস্থায় দেখতে পান তারা। এ সময় তার মায়ের চিৎকার শুনে প্রতিবেশীরা এসে সুমনের গলয় রশি দেয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পায় তারা। নিহত সুমন মাগুরা সরকারি কারিগরী স্কুল এন্ড কলেজের দশম শ্রেণীর ছাত্র।

এ আন্তহত্যার ঘটনায় সুমনের নিকট বন্ধু ও প্রতিবেশীরা ধারনা করছেন যে, এক তরুনীর সাথে প্রেম ঘটিত বিষয়ে কয়দিন যাবৎ সুমনের মনমালিন্য চলছিলো। এরই জের ধরে গতকাল মঙ্গলবার সন্ধায় সুমন গলায় রশি দিয়ে আত্নহত্যা করতে পারে বলে মনে করেন তারা।

আজ সকাল ১১ টায় নিহতের নামাজে জানাজা শেষে বরুনাতৈল কবর স্থনে তাকে দাফন করা হয়। সুমনের মৃত্যুতে তার প্রতিবেশী, বন্ধু্ ,স্বজনদেও মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন