English

29 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

মুজিবশতবর্ষ উপলক্ষে নিসচা খুলনা মহানগর শাখার বৃক্ষরোপন উদ্বোধন

- Advertisements -

‘মুজিবশতবর্ষের আহবান ৩টি করে গাছ লাগান’ লাগাই গাছ-বাড়াই বন এই শ্লোগান নিয়ে সারা দেশে ১ কোটি বৃক্ষ রোপনের অংশ হিসেবে খুলনা মহানগরীতে নিরাপদ সড়ক চাই (নিসচা) খুলনা মহানগর শাখার উদ্যোগে সিডিপি অফিস চত্ত্বরে নিম গাছের চারা রোপন করা হয়েছে।
১৭ আগস্ট বিকাল সাড়ে ৪টায় ঔষুধী গাছের চারা রোপন কর্মসূচির উদ্বোধন করেন নিসচা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন। প্রধান অতিথি ছিলেন কৃষি ও পরিবেশ রক্ষা আন্দোলনের সভাপতি শ্যামল সিংহ রায়।
বৃক্ষরোপণ উদ্বোধনকালে নিসচা কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম আজাদ হোসেন বলেন,জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী দেশব্যাপী ১ কোটি বৃক্ষরোপণের আহবান জানিয়েছেন।তারই ধারাবাহিকতায় নিরাপদ সড়ক চাই (নিসচা)’র দেশব্যাপী প্রতিটি শাখা জাতিরজনক ও প্রধানমন্ত্রীর প্রতি সম্মান জানিয়ে ১০০টি করে বৃক্ষরোপন করবে যার মধ্যে ফলজ,বনজ ও ওষধি বৃক্ষ থাকবে।তিনি বলেন,পরিবেশবান্ধব গাছ মানুষের প্রকৃত বন্ধু।তিনি এই মহতি উদ্যোগের জন্য নিসচা খুলনা মহানগর শাখাকে ধন্যবাদ জানান এবং নিসচার সকল শাখাকে বৃক্ষরোপণের আহবান জানান।
এসময় উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই (নিসচা’র খুলনা মহানগর আহবায়ক এস এম ইকবাল হোসেন বিপ্লব, যুগ্ম আহবায়ক শেখ মনির আহমেদ মুন্না, সদস্য সচিব মো: নজরুল ইসলাম, নির্বাহী সদস্য বনানী আফরোজা, আব্দুস সালাম শিমুল,শিরিনা পারভীন, সহকারী অধ্যাপক এমএ মান্নান বাবলু, এম মোস্তফা কামাল, মো: রুহুল আমীন, মো: আফজাল দেওয়ান, এসএমএ রহিম প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন