English

39 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

মেহেরপুরে স্বামীর লাঠির আঘাতে স্ত্রীর মৃত্যু

- Advertisements -

মেহেরপুরের মুজিবনগর উপজেলার কাগোয়ান গ্রামে স্বামীর লাঠির আঘাতে প্রাণ গেল স্ত্রী রিতা খাতুনের (২৫)। সোমবার (২ জানুয়ারি) নিজবাড়িতে তুচ্ছ ঘটনায় স্বামীর লাঠির আঘাতের পর শুক্রবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। স্ত্রী হত্যার দায়ে স্বামী জাকারুল ইসলামকে (২৬) আটক করেছে পুলিশ। দাম্পত্য জীবনে তাদের এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, গেল ২ জানুয়ারি দুপুরে আনন্দবাস গ্রামের পূর্ব পাড়ার কৃষক জাকারুল ও তার স্ত্রী রিতা খাতুনের মধ্যে তুচ্ছ ঘটনায় ঝগড়া শুরু হয়। একপর্যায়ে স্বামী উত্তেজিত হয়ে লাঠি দিয়ে স্ত্রীর মাথায় আঘাত করে। এতে স্ত্রী রিতা খাতুন রক্তাক্ত জখম হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয়রা রিতাকে উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার্ড করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার রাতে রিতার মৃত্যু হয়। রাতে স্ত্রীর মরদেহ নিয়ে বাড়ি ফেরে জাকারুল। পরে পুলিশ তাকে আটক করে।

মুজিবনগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মেহেদি রাসেল বলেন, রিতার মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। আটক স্বামীর বিরুদ্ধে মামলা করা হবে বলে জানায় নিহতের পরিবার।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন