English

28 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

রিকশাচালককে মারধর করলেন নারী আইনজীবী

- Advertisements -

যশোরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এক রিকশাচালককে মারধর ও জুতাপেটা করেছে আরতি রাণী ঘোষ নামে এক আইনজীবী। এ সময় পথচারীরা ওই আইনজীবীকে থামাতে চেষ্টা করে ব্যর্থ হন।

Advertisements

রোববার (৭ মে) দুপুরে আদালতের সামনের সড়কে এ ঘটনা ঘটে। এ ঘটনাকে অনাকাঙ্ক্ষিত উল্লেখ করে ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের কথা জানিয়েছেন আইনজীবী সমিতির সভাপতি।

Advertisements

এক পথচারীর ধারণ করা ভিডিওতে দেখা যায়, অভিযুক্ত আইনজীবী রিকশাচালককে চড়-থাপ্পড় মারছে। এ সময় এক যুবক ওই রিকশাচালককে রক্ষা করার চেষ্টা করছে। ভিডিওতেই অপর এক পথচারীর মুখে শোনা যায় ওই নারী আইনজীবী রিকশাচালককে জুতাপেটাও করেছেন। তারা এ ঘটনার প্রতিবাদ করলেও ওই আইনজীবী রিকশাচালককে চড়-থাপ্পড় মেরেই যাচ্ছিল। একপর্যায়ে এক নারী এগিয়ে এসে প্রতিবাদ করলে ক্ষান্ত হন তিনি। এ সময় ওই রিকশাচালক তার রিকশা নিয়ে চলে যান।

আইনজীবী আরতি রানী ঘোষের দাবি, তিনি কোর্ট শেষ করে বারে ফেরার পথে সড়ক অতিক্রম করতে গেলে ওই রিকশাচালক তাকে ধাক্কা দেয়। এতে তিনি পড়ে গিয়ে আহত হন। এরপর তিনি তাকে মারপিট করে। এমন আচরণ করা ঠিক হয়েছে কি না জানতে চাইলে, তিনি বলেন ওকে কি পুজো করব? একই সঙ্গে তিনি গুরুতর আহত অবস্থায় যশোর সিএমএইচের আইসিইউতে ভর্তি রয়েছেন বলে দাবি করেন।

যশোর আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট মো. ইসহক জানান, এ ঘটনায় আইনজীবীদের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করছি। ওই আইনজীবীর বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন